চট্টগ্রাম

রাঙ্গুনিয়ায় খালে পানির স্রোতে ভেসে গেছে নানী-নাতি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খালে পানির স্রোতে ভেসে গেছে নানী-নাতি। সোমবার (১০ জুন) বেলা ১২টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের শিয়ালবুক্কা গ্রামের শিয়ালবুক্কা খালে এই ঘটনা ঘটে। অবশেষে নিখোঁজের একদিন পর দক্ষিণ খন্ডলিয়াপাড়া ইছামতী নদী থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে বৃদ্ধা নানী।

তারা দুজন হলেন- রোকেয়া বেগম (৫০) ও তার নাতি মোহাম্মদ ইসমাঈল (৮)। রোকেয়া বেগম শিয়ালবুক্কা গ্রামের আবদুল জলীলের স্ত্রী। অন্যদিকে তার নাতি পার্বত্য এলাকার মাইনী বাড়ি হলেও থাকেন নানার বাড়িতে। তার পিতার নাম মোহাম্মদ হোসেন।

স্থানীয় সুত্রে জানা যায়, শিয়ালবুক্কা গ্রামের খালের অপর পাড়ে খীলাটিলা নামক জায়গায় নিখোঁজ রোকেয়া বেগমের খামার রয়েছে। সেখানে তার গৃহপালিত গরুকে কুকুর আক্রমণ করেছে এমন খবরে নাতি ও তার এক প্রতিবেশীসহ খামারে যাচ্ছিলো। যাওয়ার পথে তীব্র বৃষ্টি উপেক্ষা করে শিয়ালবুক্কা খাল পায়ে হেটে পাড় হওয়ার চেষ্টা করেন তারা।

এসময় বৃষ্টিতে পাহাড়ি ঢলে খালের তীব্র স্রোতের কবলে পড়েন তারা তিনজনেই। একজন কোনরকম উঠে আসতে পারলেও নানী-নাতি স্রোতের টানে ভেসে যান। নিখোঁজের পর তাদের উদ্ধারের চেষ্টা চালিয়েছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। তবে আজ খন্ডলিয়াপাড়া ইছামতী নদী থেকে শিশুটির লাশ পাওয়া গেছে।

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা কামরুজ্জামান সুমন বলেন, নিখোঁজের পর তাদের উদ্ধার অভিযান চালানো হয়েছে। সেদিন তাদের পাওয়া যায়নি। আজ জানলাম শিশুটিকে মৃত অবস্থায় পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *