জাতীয়

রাজধানীতে জমে থাকা পানিতে বিদ্যুৎ, ৪ মৃত্যু

রাজধানীর মিরপুরের পল্লবী-ভাষানটেক ও পুরান ঢাকায় জমে থাকা বৃষ্টির পানিতে বিদ্যুতায়িত হয়ে চার ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহতরা হলেন পল্লবীর রাসেল দাস (২৭) ও আলাউদ্দিন (১৭) এবং পুরান ঢাকার আউব আলী শেখ (৪৫)।

শনিবার (১৩ জুলাই) বিকেলে এলাকাগুলোর থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করেন। তারা এও জানিয়েছেন, নিহতদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আজিজ জানান, শুক্রবার প্রবল বর্ষণের সময় বারনটেক আজিজ মার্কেট একটি ফার্নিচার দোকানে পানি জমে যায়। সেই পানিতেই রাসেল দাস ও আলামিন নামে দুই কর্মচারী বিদ্যুৎপৃষ্ট হন। পরে তাদের উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হন। সেখানেই তাদের মৃত্যু হয়। বিকেলে হাসপাতাল থেকে মরদেহ ঢামেকে পাঠানো হয়।

ভাষানটেক থানার উপপরিদর্শক (এসআই) প্রনয় কৃষ্ণ মন্ডল জানান, প্রবল বর্ষণে পানি জমে বিভিন্ন বাসা-বাড়িতে ঢুকে যায়। ওই পানিতে আব্দুল নুর বিদ্যুতায়িত হন। কুর্মিটোলা হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়। বিকেলে মরদেহ ঢামেকে পাঠায় পুলিশ।

নিহত আব্দুর নূর উত্তর ভাষানটেক এলাকায় ভাড়া থাকতেন। তিনি পোশাক শ্রমিক ছিলেন।

পুরান ঢাকার কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) রাজীব ঢালী শুক্রবার বৃষ্টির সময় আগরবাতি গলি এলাকার দুটি বৈদ্যুতিক জোড়া খাম্বার সামনে আউব আলী অচেতন হয়ে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যান। সেখানেই তার মৃত্যু হয়। তিনি পেশায় রঙমিস্ত্রী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *