বিনোদন

রাজের সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে বলতে গেলে সালিশ হয়ে যাবে: পরীমনি

“রাজের সঙ্গে বিয়ে ভাঙ্গা নিয়ে বলতে গেলে সালিশ-বিচার শুরু হয়ে যাবে। সুতরাং এটা নিয়ে আর কথা বলতে চাই না ।” বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা পরীমনি।

ঈদুল আজহা উপলক্ষে দেশের একটি বেসরকারি টিভি অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন পরীমনি। বছরখানেক আগেও একই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। তখন তার সঙ্গে ছিলেন স্বামী শরিফুল রাজ। শুধু তাই নয়, সে সময় অন্তঃসত্ত্বা ছিলেন অভিনেত্রী।

পরীমনি-শরিফুল রাজের পুরোনো সেই ভিডিওর কিছু অংশ আবারও অনুষ্ঠানে দেখানো হয়। সেই ভিডিও দেখেই কেঁদে ফেলেন পরীমনি। চোখের জল মুছে নিজেকে কিছুটা সামলে নেন অভিনেত্রী।

এরপর বলেন, “এটা আমার জীবনের মিষ্টি কিছু মুহূর্তের একটি। যদি জীবনের তিনটি সেরা পার্ট বাছাই করতে বলা হয়, তার মধ্যে এই জার্নি একটি। সত্যি বলতে, রাজের সঙ্গে ওই সময়গুলো আমার স্বপ্নের মতো কেটেছে। ওই মানুষটা (রাজ) আমার কাছে ফেরেশতা সমান। এখনকার মানুষটির (রাজ) সঙ্গে মেলালে হবে না কিন্তু! কারণ ওই মানুষটার সঙ্গে বর্তমান মানুষটার মিল নেই। তারা আলাদা।”

তৃতীয় কোনো ব্যক্তির কারণে রাজের সঙ্গে সম্পর্কে ভাঙন ধরেছিল কি না? জবাবে পরীমনি বলেন, ‘সেটা আমি জানি না। আর এটা নিয়ে বলতে গেলে আবার সালিশ-বিচার হয়ে যাবে।

আমাকে যদি বলা হয়, জীবনের কোন মুহূর্তটা মমি করে রাখতে চান, তাহলে বলব আমার গর্ভকালীন সময়টা। শুধু গর্ভকালীন নয়, এই মানুষটার (রাজ) সঙ্গে কাটানো সময়টাও- যোগ করেন পরীমনি।

২০২১ সালে ১৭ অক্টোবর পরীমনিকে বিয়ে করেন চিত্রনায়ক শরিফুল রাজ। বিয়েতে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। পরের বছরেই তাদের সংসারে একটি পুত্র সন্তানের জন্ম নেয়। যার নাম রাখা হয় পূণ্য। তবে হঠাৎই ভক্তদের চমকে দিয়ে ২০২৩ সালের সেপ্টেম্বরে বিচ্ছেদের পথে হাঁটে এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *