খেলা

রাতে মুখোমুখি হবে রিয়াল-অ্যাটলেটিকো

স্প্যানিশ সুপার কাপে আজ দেখা যাবে ‘মাদ্রিদ ডার্বি’। ১ম সেমিফাইনালে মুখোমুখি হবে দুই মাদ্রিদ রিয়াল ও অ্যাটলেটিকো। বুধবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ১টায় সৌদি আরবের রিয়াদে শুরু হবে এই মহারণ।

সিঙ্গেল লেগের এই সেমিফাইনাল মাদ্রিদে নয়, অনুষ্ঠিত হবে সৌদি আরবের রিয়াদে। শক্তি সামর্থ আর ফর্মের বিচারে এই ম্যাচে অ্যাটলেটিকোর বিপক্ষে এগিয়ে থাকবে রিয়াল মাদ্রিদ। সবশেষ ৫ ম্যাচে শতভাগ জয় লস ব্লাঙ্কোসদের। নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে মাঠে নামার আগে রক্ষণভাগের ফুটবলারদের ইনজুরি দুশ্চিন্তার কারণ রিয়ালের জন্য। পুরনো চোটে মাঠের বাইরে থাকা গোলরক্ষক কোর্তোয়া, ডিফেন্ডার এলডার মিলিতাও ও ডেভিড আলাবার সাথে তালিকায় শামিল হয়েছেন রাইটব্যাক লুকাস ভাস্কেস। তবে নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচে নাচো ফেরায় স্বস্তি এসেছে রিয়াল শিবিরে।

অন্যদিকে, ফর্মটা অতোটা মসৃণ নয় অ্যাটলেটিকোর। সবশেষ ৫ ম্যাচ দুই হার, দুই জয়ের সাথে ১ ম্যাচ ড্র করেছে সিমিওনির দল। রিয়ালের মতো লম্বা ইনজুরির তালিকা নেই অ্যাটলেটিকোর। কেবলমাত্র থমাস লেমার চোটে ভুগছেন। আক্রমণের দুই তারকা মোরাতা ও গ্রিজমানের পাশাপাশি ডি পল, কোকে, মলিনা, লরেন্তের মতো ফুটবলাররা নামের প্রতি সুবিচার করতে পারলে ফাইনালে যাওয়া সম্ভব অ্যাটলেটিকোর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *