কক্সবাজার

রামুতে জেলের জালে উঠে এলো ভাই-বোনের মরদেহ

কক্সবাজারের রামুতে পানিতে ডুবে আপন দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) রাত ৮ টার দিকে উপজেলার রাজারকুল ইউনিয়নের মৌলভী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার রাজারকুল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৌলভী পাড়া গ্রামের সৌদি প্রবাসী আব্দুল্লাহর ছেলে রিহাব (৭) ও মেয়ে মারিয়া (৫)। তিন সন্তানের মধ্যে দুই সন্তানকে হারিয়ে পাগল প্রায় প্রবাসী আব্দুল্লাহ ও তার পরিবারের সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন রাজারকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফিজুর রহমান। তিনি বলেন, আমার ইউনিয়নের মৌলভী পাড়ায় দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। পানিতে পড়ে তাদের মৃত্যু হয়।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, বিকেলে ওই দুই শিশুকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যার দিকে স্থানীয় জেলে হাশমত উল্লাহ মৌলভী পাড়াস্থ রেল লাইনের একটি ব্রিজের মুখের ডোবায় জাল ফেলেন, এসময় তার জালে ওই দুই শিশুর মরদেহ আটকে যায়। মরদেহ দেখে জেলে হাসমত উল্লাহ ভয়ে চিৎকার করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সাথে নিয়ে মরদেহ দুইটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য এরশাদ উল্লাহ বলেন, সন্ধ্যার কিছু সময় আগে বাড়ি থেকে ঘুরতে বের হয়েছিলো তারা। অনেক খোঁজাখুঁজি করেও তাদের পাওয়া যাচ্ছিলো না। পরে নয়াখাল থেকে মাছ ধরে আসার সময় পাশের কূপে জাল ফেলে হাসমত আলী। তার জালে উঠে আসে দুই ভাই-বোনের মরদেহ।

রামু থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, দুই শিশুর মৃত্যুর তথ্য কেউ থানায় জানাননি। বিষয়টি তিনি অবগত নয়, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসলে তা খতিয়ে দেখা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *