কক্সবাজারচট্টগ্রাম

রামুতে ১৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

কক্সবাজারের রামুতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় চেকপোস্ট স্থাপন করে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় মাদক কারবারি যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে।

ওই সংবাদে কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা গুচ্ছগ্রাম এলাকায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করা হয়। এ সময় কক্সবাজারগামী মারসা পরিবহন থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেহ ও সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশি করে ১৮ কেজি গাঁজা, নগদ ২ হাজার ২০০ টাকা, ১টি বাটন ও ১টি এন্ড্রয়েট ফোন, ৪টি সীম কার্ড উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বিভিন্ন পথ অবলম্বন করে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে। আর্থিক লাভের জন্য প্রতিনিয়ত অভিনয় কায়দায় মাদকদ্রব্য গাঁজা এক স্থান থেকে অন্য স্থানে স্থানান্তর করে বিক্রয় করে আসছিল।

তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *