চট্টগ্রাম

রোগীদের কল্যাণে কাজ করে আল্লাহর সন্তুষ্টি অর্জন সম্ভব

চমেক হাসপাতাল সমাজসেবা কার্যালয়াধীন রোগীকল্যাণ সমিতির উদ্যোগে পবিত্র মাহে রমজান ও যাকাত সংগ্রহের লক্ষ্যে গত ১৬ মার্চ এক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি ও চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসানের সভাপতিত্বে ও সহ–সভাপতি এস এম মোরশেদ হোসেনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সমাজসেবা অফিসার ও রোগীকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অভিজিৎ সাহা।

হাফেজ মোহাম্মদ আমান উল্যাহর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় বক্তব্য রাখেন সহসভাপতি এম এ মোতালেব এমপি, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক কাজী নাজিমুল ইসলাম, চমেক হাসপাতালের উপপরিচালক ডা. অংশৈ প্রু মারমা, সমাজসেবা অধিদপ্তর চট্টগ্রামের উপপরিচালক মো. ফরিদুল আলম, অধ্যাপক সফিউর রহমান, সহকারী পরিচালক মো. ওয়াহীদুল আলম, সমাজসেবা অফিসার মো. আশরাফ উদ্দিন, রাশনা শারমীন, ডা. তৈয়ব সিকদার, জিয়াউদ্দিন খালেদ চৌধুরী, মো. শাহজাহান চেয়ারম্যান, জাহাঙ্গীর মোস্তফা, বোরহানা কবীর, রোকেয়া জামান, মুজিবুল হক ছিদ্দিকী বাচ্চু, ডা. মো. জাফর, অধ্যক্ষ ড. মোহাম্মদ সানাউল্ল্যাহ, এম হামিদ হোসাইন প্রমুখ।

বক্তারা বলেন, আমরা সব জায়গায় সব কাজে প্রচুর টাকা অপব্যয় করি। কোথাও কোথাও লোক দেখানো সমাজসেবা করি। এসব বাহুল্য বর্জন করে এই টাকা রোগীদের কল্যাণে সমিতির তহবিলে দান করলে একদিকে যেমন অসহায় রোগীরা উপকৃত হবে, তেমনি অপরদিকে আল্লাহর সন্তুষ্টি অর্জন করা সম্ভব হবে। বক্তাগণ তাঁদের বক্তব্যে রোগীকল্যাণ সমিতির বিগত সময়গুলোর কাজের প্রশংসা করেন এবং রোগীকল্যাণ সমিতির সকল কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *