জাতীয়

লাইনে দাঁড়িয়ে ভোট দিয়েছেন শিক্ষামন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়েছেন শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। বেশ কিছু সময় লাইনে দাঁড়িয়ে থেকে ভোট দেন তিনি।

এর আগে রোববার (৭ জানুয়ারি) দুপুরে নিজ গ্রাম রাঢ়ীরচর এলাকায় ওই কেন্দ্রে ভোট দিতে আসেন তিনি। এ সময় এলাকার নারী ভোটারদের সাথে কথা বলার পাশাপাশি তাদের খোঁজখবর নেন শিক্ষামন্ত্রী।

ভোট দেওয়া শেষে মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বিএনপি-জামায়াত নানা ষড়যন্ত্র এবং গাড়িতে মানুষ পুড়িয়ে হত্যা করে নির্বাচন বানচাল করার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের মানুষ গণতন্ত্রে বিশ্বাসী, তারা আজকে উৎসবমুখর পরিবেশে এসে ভোট দিয়েছে।

তিনি বলেন, গত ১৫ বছর নির্বাচনী এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছে। আমি সাধ্যমত উন্নয়ন করার চেষ্টা করেছি । আশা করছি এবারও লোকজন আমাকে নির্বাচিত করে সেবা করার সুযোগ দিবে। ভোটারদের প্রতি আমার সেই দৃঢ় বিশ্বাস আছে।

এ আসনে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ৮ হাজার ৯৩২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৬৩ হাজার ৮৯৩ জন। নারী ভোটার ২ লাখ ৪৫ হাজার ৩৯ জন। একটি পৌরসভা, ২ টি উপজেলা ও ২০টি ইউনিয়ন নিয়ে গঠিত এ আসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *