বিনোদন

শাকিব খানের প্রতিষ্ঠানে এবার তুষির পথচলা

চঞ্চল চৌধুরীর দর্শক নন্দিত সিনেমা ‘হাওয়া’ তে বেশ প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী নাজিফা তুষি। তবে ‘হাওয়া’ সিনেমা মুক্তির পর তেমন একটা জ্বলে উঠতে পারেননি তিনি। এবার শোনা গেল ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রতিষ্ঠানে যুক্ত হয়েছেন ‘হাওয়া’খ্যাত অভিনেত্রী।

এর আগে শোনা গিয়েছিল, শাকিবের কোম্পানি হারল্যানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন তিশা। এবার নতুন খবর দিয়ে যুক্ত হলেন আরেক অভিনেত্রী নাজিফা তুষি।

রিমার্ক হারল্যানের শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত হয়েছেন তিনি। রিমার্ক এলএলসি, ইউএসএর অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবির কালার কসমেটিকস ও স্কিনকেয়ার ব্র্যান্ড লিলির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হাওয়া সিনেমার নায়িকা।

এর আগে রিমার্কের বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত হয়েছেন নায়ক শাকিব খান, ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পরীমণি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়া, সাবিলা নূর ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

নাজিফা তুষি বলেন, ‘লিলির মতো একটি ভার্সেটাইল ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। এখন থেকে লিলির বিভিন্ন বিজ্ঞাপন ও অন্যান্য প্রমোশনাল কার্যক্রমে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

জানা গেছে, তুষির হাতে বেশ কয়েকটি কাজ রয়েছে। তবে সেইসব কাজ নিয়ে তিনি আনুষ্ঠানিক ঘোষণা দেবেন খুব শিগগির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *