বিনোদন

‘শাকিব শিক্ষায় আমার থেকে পিছিয়ে, বিয়ে নিয়ে পরিবার সিদ্ধান্ত নেবে’

জান্নাতুল ফেরদৌস মিষ্টি। যিনি সিনেমায় মিষ্টি জান্নাত নামেই পরিচিত। একাধারে অভিনেত্রী, প্রযোজক, ব্যবসায়ী ও দন্ত চিকিৎসকও তিনি। ২০১৪ সালে বড়পর্দায় পা রাখেন এই অভিনেত্রী।

গত এক দশকে কাজের মাধ্যমে যতটা না আলোচনায় এসেছেন, তার থেকে বেশি আলোচিত হয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানের তৃতীয় বউ হওয়ার গুঞ্জনে। তাছাড়া তর্মা মির্জা ও শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে দ্বন্দ্বের জেরে আলোচনায় আসেন নতুনভাবে।

সম্প্রতি ঘটে যাওয়া নানা বিষয় নিয়ে একটি গণমাধ্যমের সঙ্গে খোলামেলা কথা বলেছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত।

সেখানে তাকে প্রশ্ন করা হয়, শাকিব খানের তৃতীয় বউ হচ্ছেন, এই গুঞ্জন কি সঠিক?

জবাবে মিষ্টি জান্নাত বলেন, বিষয়টি যেহেতু গুঞ্জনের মধ্যে আছে, সেহেতু এর মধ্যেই সীমাবদ্ধ থাক। এখনই জানাতে চাচ্ছি না। সময় হলে সব নিজে থেকেই ভক্তদের জানিয়ে দেব।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, অনেক প্রেমের প্রস্তাব পেয়েছি; কিন্তু ‘গিভ অ্যান্ড টেক’ করতে হলে তো সমপর্যায়ে আসতে হবে। সমপর্যায়ে তেমন কাউকে পাইনি। শুধু প্রেমের প্রস্তাব কেন? খারাপ প্রস্তাবও পেয়েছি। অনেক বড় বড় অ্যামাউন্ট অফার করা হয়েছে; কিন্তু আমি রাজি হইনি। সত্যি কথা বলতে, লাইফ পার্টনারের জন্য তো সমপর্যায়ের কাউকে পেতে হবে। সমপর্যায়ে কাউকে পাইনি এজন্য বিয়ে করা হয়নি। পেলে বিয়ে করে ফেলব।

মিষ্টি জান্নাত বলেন, শাকিবও তো আমার থেকে শিক্ষার দিক দিয়ে পিছিয়ে আছে। অন্য সাইডগুলো মোটামুটি ঠিক আছে। তবে এ বিষয়টি পরিবার সিদ্ধান্ত নেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *