দেশজুড়ে

শাহরাস্তিতে ভিক্ষুককে সঙ্ঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ২

চাঁদপুর: জেলার শাহরাস্তিতে এক ভিক্ষুককে সঙ্ঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলেন উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের যাদবপুর গ্রামের গ্রামের মৃত আ. রবের ছেলে বিল্লাল হোসেন (২৮) ও আবুল হোসেনের ছেলে ইমাম হোসেন মিয়াজী (২১)।

শাহরাস্তি মডেল থানা পুলিশ জানায়, উপজেলার গোহট ইউনিয়নের চান্দিয়াপাড়া গ্রামের এক ভিক্ষুক (৪০) গত শনিবার (১৩ জানুয়ারি) শাহরাস্তি উপজেলার বেরনাইয়া বাজার এলাকায় ভিক্ষা শেষে বেরনাইয়া বাজার থেকে অটোরিকশাযোগে বাড়ি যাওয়ার পথে রঘুরামপুর ব্রিজের ওপর পৌঁছলে সন্ধ্যা ৬টা ২০ মিনিটে চার যুবক তাকে অটোরিকশা থেকে টেনে হিঁচড়ে নামিয়ে রঘুনাথপুর গ্রামের আরিফ উল্লাহ পাটোয়ারী বাড়ির শাহ আলমের নির্মাণাধীন একতলা বিল্ডিংয়ের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করেন।

এ সময় ভুক্তভোগী ডাক চিৎকার দিলে অভিযুক্তরা তার শরীরে আঘাত করে ভিক্ষা থেকে আয় করা পাঁচ হাজার ৭০০ টাকা নিয়ে পালিয়ে যান। সংবাদ পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভুক্তভোগীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ভুক্তভোগী নিজে বাদী হয়ে শাহরাস্তি থানায় তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও একজনের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ এনে মামলা দায়ের করেছন।

শাহরাস্তি মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *