চট্টগ্রাম

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে এমইএস কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ শোভাযাত্রা করেছে ওমরগণি এম ই এস কলেজ ছাত্রলীগ। আজ ১৭ই মে নগরীর জিইসি মোড় থেকে শুরু হয়ে শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।এতে এম.ই.এস কলেজ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দেয়।

সমাবেশে বক্তারা বলেন, ১৯৮১ সালের ১৭ই মে দেশরত্ন শেখ হাসিনা যখন বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে ফিরে আসে তখন থেকে বাঙালী স্বপ্ন দেখতে শুরু করে। শেখ হাসিনাকে বারবার হত্যাচেষ্টা করে বাঙালির সেই স্বপ্নকে নষ্ট করতে চেয়েছিল খুনীরা। কিন্তু শত বাধা,ষড়যন্ত্র উপেক্ষা করে শেখ হাসিনা আজ বাংলাদেশকে একটি স্বনির্ভর রাষ্ট্রে পরিনত করেছেন। আজকে শেখ হাসিনা মানেই উন্নত বাংলাদেশ,শেখ হাসিনা মানেই উন্নয়ন,শেখ হাসিনা মানেই তারুন্যের চোখে সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন। ১৯৮১ সালে আজকের দিনে বিদেশের মাটি থেকে বঙ্গবন্ধু কন্যা স্বদেশে এসে খুনী,স্বৈরাচার জিয়ার রক্তচক্ষু উপেক্ষা করে ঘোষনা করেন,আমার হারানোর কিছুই নাই, এদেশের মানুষের মুক্তির জন্য আমি লড়াই করবো। আজ বাংলার মানুষ ভোট এবং ভাতের অধিকার ফিরে পেয়েছে,তলাবিহীন ঝুড়ির দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে।সমুদ্র জয় থেকে মহাকাশ জয় শুধুমাত্র শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব এবং সাহসিকতার জন্য সম্ভব হয়েছে। আজকে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে আমরা এম ই এস কলেজ ছাত্রলীগ ধন্য।

উক্ত শোভাযাত্রায় উপস্থিত ছিলেন ইমাম উদ্দীন নয়ন ,রাকিব হায়দার, নুরুন নবী সাহেদ, আব্দুল্লাহ আল নোমান, সাজ্জাদ হোসেন, রবিউল ইসলাম খুকু, আব্দুর রাজ্জাক, সাজ্জাদ আলম, নুর মোহাম্মাদ সানি, আওরাজ ভূইয়া রওনক, নুরুজ্জামান বাবু, তৌফিক চৌধুরী, মো হানিফ, ওমরগনি, তৌহিদুল ইসলাম বাবু, রায়হান উদ্দীন ইশান, অভি দাশ, শাহাদাত হোসেন, টনি দে, সাকেত চৌধুরী, মাজহারুল ইসলাম আকিব, সাগর দাশ, মোস্তাকিম তৌসিফ, মোঃ আলিফ, মনির হোসেন জয় দাশ, মো শাকিল, মেহরাজ তৌসিফ, আলিফ হোসেন, সাফায়াত উল্লাহ শুভ, মো মনিরুল আলম, মো ইমরান, দিদার, রুমি, শাহাদাৎ হোসেন আবির, রানা দাশ, নুর কায়েছ, হিমেল ভূইয়া, ফারদিন চৌধুরী, শহীদ, আবির আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *