কক্সবাজারচট্টগ্রাম

সর্বশক্তি দিয়ে উখিয়া-টেকনাফকে মাদকের কলঙ্কমুক্ত করব- বদি

উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি বলেছেন, সর্বশক্তি দিয়ে উখিয়া-টেকনাফকে মাদকের কলঙ্কমুক্ত করা হবে। যারা মাদক কারবারিদের কাছ থেকে কোটি কোটি টাকা চাঁদাবাজিতে জড়িত তাদের নাম প্রকাশ করা হবে। এবার যেকোনো কিছুর বিনিময়ে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াব।

শনিবার (১৩ জানুয়ারি) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে শাহীন আক্তারের নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় এবং উখিয়া-টেকনাফে শিক্ষার আলোয় আলোকিত করা হবে। ইয়াবা কারবারিরা যতই শক্তিশালী হোক, তারা সরকারের চেয়ে শক্তিশালী নয়। এক প্রশাসন মামলার আসামি করে আরেক প্রশাসন কোটি কোটি টাকার বিনিময়ে মামলার চার্জশিট থেকে বাদ দেয়। যা খুবই দুঃখজনক।

এ সময় শাহীন আক্তার এমপি বলেন, আমাকে বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। যারা ইয়াবা ব্যবসায়ী মাদকের তালিকা থেকে বাদ যাচ্ছে তারা যেন বাদ না পড়ে সে বিষয়টি সংসদে উত্থাপন করা হবে। আমার এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

দলীয় নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা এ সময় নবনির্বাচিত এমপি শাহীন আক্তার ও আব্দুর রহমান বদিকে ফুলেল শুভেচ্ছা জানান।

টেকনাফ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এইচএম ইউনুছ বাঙ্গালী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর সিআইপিসহ পৌর কাউন্সিলরগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *