সাতকানিয়া

সাতকানিয়ায় কমিউনিটি সেন্টারে বাবুর্চির অস্বাভাবিক মৃত্যু

চট্টগ্রামে সাতকানিয়ায় কমিউনিটি সেন্টারে এক বাবুর্চির মৃত্যু হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ২টায় উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের মির্জাখীল রয়েল পার্ক কমিউনিটি সেন্টারে এই ঘটনা ঘটে।

নিহতের সাথে থাকা আরো একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেকে) পাঠানো হয়েছে।

নিহত বাবুর্চি মোরশেদুল আলম (৪০)। তিনি উপজেলার সোনাকানিয়া ইউনিয়নের মির্জাখীল ছোট হাতিয়া বাদশার বাপের বাড়ি এলাকার আবদুল হাকিমের ছেলে।

জানা যায়, শুক্রবার সোনাকানিয়া ইউপির মির্জাখীল রয়েল পার্ক কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠানের বাবুর্চি মোরশেদুল আলম অনুষ্ঠানের জন্য রাতের সকল কাজ শেষে রাত ২টার পরে সহকর্মী মো. জামালসহ কমিউনিটি সেন্টারের ভিতরের রুমে অবস্থান করেন। সকালে অন্যান্য লোকজন কাজ করার জন্য কমিউনিটি সেন্টারে আসলে ভিতর থেকে দরজা বন্ধ দেখে তাদেরকে ডাক দেয়। কিন্তু ডাকাডাকি করেও কোন সাড়া না পেয়ে এক পর্যায়ে দরজা ভেঙ্গে ফেলা হয়। এ সময় দুইজনকে রুমের ভিতর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাদেরকে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মো. মোরশেদুল আলমকে মৃত ঘোষণা করেন এবং মো. জামালকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

সোনাকানিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন পূর্বকোণকে বলেন, মোরশেদ নামে এ বাবুর্চির মদ্যপানে মৃত্যুর বিষয়টি শুনেছি। তবে নিহতের ভাই কোন এক অদৃশ্য শক্তির (জ্বিনের) দ্বারা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বলে আমাকে জানিয়েছে।

সাতকানিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতাউল হক চৌধুরী বলেন, কমিউনিটি সেন্টারে মোরশেদ নামে এক বাবুর্চির মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থলে সার্কেল স্যারসহ আমরা যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হবে। রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *