চট্টগ্রামসাতকানিয়া

সাতকানিয়ায় জজের বাড়িতে দুর্ধর্ষ চুরি

চট্টগ্রামের সাতকানিয়ায় এক জেলা জজের বাড়িতে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। এসময় চোরের দল নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান জিনিসপত্রসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এছাড়া ঘরের আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙ্গে জিনিসপত্র তছনছ করে দেয়।

বুধবার (১০ জুলাই) দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের করাইয়ানগর এলাকায় ঘটনা ঘটে।

জানা যায়, সাতকানিয়া সদর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের করাইয়ানগর এলাকার বাসিন্দা ও পাবনা জেলা জজ আবু ওবাইদ মুরাদের বাড়িতে দীর্ঘদিন ধরে কেউ থাকেন না। বাড়ি ফাঁকা পেয়ে চোরের দল রান্নাঘরের দেয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে ঘরের দরজা ও প্রত্যেক কক্ষের দরজার তালা ভেঙে আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র ভেঙ্গে জিনিসপত্র তছনছ করে নগদ টাকা ও মালামাল নিয়ে যায়। খবর পেয়ে সাতকানিয়া থানা পুলিশ বৃহস্পতিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাড়ির মালিক পাবনা জেলা জজ আবু ওবাইদ মুরাদের ভগ্নিপতি ও সাতকানিয়া ইটভাটা মালিক সমিতির সভাপতি মোহাম্মদ ফরিদুল আলম বলেন, চোর সদস্যরা বাড়ির প্রত্যেকটি রুমের সকল জিনিসপত্র ভেঙ্গে তছনছ করে দিয়েছে। ঘর থেকে তারা নগদ টাকা, স্বর্ণালংকার, এলইডি টিভি ও মূল্যবান জিনিসপত্রসহ দেড় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় আমরা থানায় মামলা দায়ের করবো।

ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া সাতকানিয়া থানার এসআই জীবন কৃষ্ণ মজুমদার বলেন জানান, সাতকানিয়ার করাইয়ানগরের বাসিন্দা ও পাবনা জেলা জজ আবু ওবাইদ মুরাদের বাড়িতে চুরির খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আশপাশের লোকজনের সাথে কথা বলেছি। ওই বাড়িতে কেউ থাকেন না। সেই সুযোগে চোরের দল রান্নাঘর হয়ে প্রবেশ করে মূল ঘরের দরজা ও প্রত্যেক রুমের দরজার তালা ভেঙে ফেলে। এরপর রুমের জিনিসপত্র তছনছ করেছে। আমরা এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *