চট্টগ্রামপার্বত্য চট্টগ্রাম

সিন্দুকছড়িতে ১৯২ জনকে সহায়তা দিয়েছে সেনাবাহিনী

খাগড়াছড়িতে সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। রবিবার (৮ সেপ্টেম্বর) জোনের দায়িত্বপূর্ণ এলাকায় ১৯২ জন সুবিধাভোগীকে বিভিন্ন ধরনের মানবিক সহায়তা প্রদান করা হয়।

এই সহায়তার মধ্যে ছিল সোলার প্যানেল, সেলাই মেশিন, ঢেউটিন, ছাতা, কীটনাশক স্প্রে মেশিন, পানির ফিল্টার এবং স্কুল ব্যাগ। সুবিধাভোগীদের মধ্যে ছিলেন বিদ্যুৎ বিহীন পরিবার, সুবিধাবঞ্চিত নারী, অসহায় ও অসুস্থ মানুষ, প্রান্তিক কৃষক এবং মেধাবী শিক্ষার্থীরা।

এই মানবিক কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ পারভেজ মোস্তফা। এছাড়াও উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের উপ অধিনায়ক মেজর মোহাম্মদ হাসান মাহমুদসহ সেনাবাহিনীর কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি ও শৃঙ্খলা বজায় রাখার জন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকাণ্ড অব্যাহত থাকবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সিন্দুকছড়ি জোন কর্তৃপক্ষ জানিয়েছে, খাগড়াছড়ি জেলায় শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে এই ধরনের জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *