চট্টগ্রাম

সীতাকুণ্ডে ৯৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সীতাকুণ্ডের ভাটিয়ারী বাসস্ট্যান্ডে অস্থায়ী চেকপোস্ট স্থাপন এলাকায় অভিযান চালিয়ে ৯৮ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে এ অভিযান চালানো হয়।

গ্রেফতারকৃতরা হলো- খুলনা বাটিয়াঘাটা চাচির বুনিয়া গ্রামের নছর উদ্দিনের বাড়ির দাউট শেখের পুত্র মোঃ হানিফ শেখ সাদ্দাম (৪২) ও তার ভাই মোঃ সাগর শেখ (২৮)।পটুয়াখালী কলাপাড়া থানার নীলগঞ্জ নুরুল ইসলাম ফকিরের পুত্র মোঃ রাসেল ফকির (৩৬) ও বাগেরহাট মংলা পোর্ট পৌরসভার মোঃ খলিল শেখের পুত্র মোঃ মিজান শেখ (৩২)।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটিয়ারী বাসস্ট্যান্ডে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে একটি সন্দেহজনক পিকআপ গাড়ি থামার সংকেত দেয়। কিন্তু পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িটি নিয়ে দ্রুত ও বেপোরোয়া গতিতে অস্থায়ী চেকপোস্ট অতিক্রম করে।

তখন পুলিশ সদস্যরা গাড়িটি লক্ষ্য করে তাড়া করলে গাড়িটি শাহ আমানত ফিলিং স্টেশনের দক্ষিণ দিকের ইউটার্ন দিয়ে পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে পুরাতন স্যানিটারি মালামালের উপর উঠে পড়ে। এসময় পুলিশ গাড়িসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে।

পুলিশ পিকআপটিতে তল্লাশি চালিয়ে ৯৮ কেজি গাঁজা উদ্ধার করেন। তিনি আরও জানান, এ ঘটনায় সীতাকুণ্ড মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *