চট্টগ্রাম

স্টেশন রোডে ‘সন্ত্রাসী’ খুন, দুজন গ্রেপ্তার

চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মো. সাহেদ হোসেন মনা (২৮) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় ইতিমধ্যে পুলিশ দুজনকে গ্রেপ্তার করেছে। রবিবার (৮ জুলাই) রাতে নগরের কোতোয়ালী থানার স্টেশন রোডে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত মো. সাহেদ হোসেন মনা নগরের রিয়াজউদ্দিন বাজার এলাকায় থাকতেন। তার বাড়ি মিরসরাই উপজেলার মায়ানি ইউনিয়নের পূর্ব মায়ানি গ্রামে।

পুলিশ সূত্রে জানা গেছে, সাহেদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র, ডাকাতি ও দ্রুত বিচার আইনে আটটি মামলা রয়েছে। কোতোয়ালী থানার করা সন্ত্রাসী তালিকায়ও তার নাম আছে। ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, কিশোর গ্যাং পরিচালনা, মাদক বিক্রিসহ বিভিন্ন অপরাধ কর্মের সঙ্গে সাহেদ জড়িত ছিল।

ভাতের হোটেলের দ্বন্দ্বে বন্ধুর হাতে বন্ধু খুন
খুনের বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম ওবায়েদুল হক। তিনি বলেন, ‘অনেকদিন যাবত দুই বন্ধুর মধ্যে ভাতের হোটেল নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো। গতকাল (রবিবার) এই দ্বন্দ্বের জেরে লোকজন নিয়ে সাহেদকে মারধর করে তার বন্ধু। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মনাকে মৃত ঘোষণা করেন। সাহেদ খুনের ঘটনায় তার বাবা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন।’

নগর পুলিশের কোতোয়ালী জোনের সহকারি কমিশনার অতনু চক্রবর্তী বলেন, ‘সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখেছি, ঘটনার সময় সাহেদ ও জুয়েলসহ অন্তত ২০ জন সেখানে ছিল। আমরা ১২ থেকে ১৫ জনকে শনাক্ত করেছি। এর মধ্যে ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ফরহাদ ও সজীব নামে দুজনকে সকালে রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সাহেদের বাবার করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে ফরহাদ ও সজীবকে আদালতে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *