দেশজুড়ে

স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হামলায় আহত আ.লীগ নেতা

পিরোজপুর: পিরোজপুরে নৌকার সমর্থক আ. লীগ নেতা মো. তৌহিদুল ইসলাম হিরুর ওপর স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে হামলার অভিযোগ পাওয়া গেছে।

হামলায় আহত হয়েছেন তৌহিদুল ইসলাম হিরু জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং জেলা ছাত্রলীগের জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। গুরুতর আহত তৌহিদুল ইসলাম হিরুকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আ.লীগ নেতা তৌহিদুল ইসলাম হিরু বলেন, নৌকা প্রতীকের পক্ষে প্রচারণার কাজ করায় স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালের সমর্থকরা তার ওপরে হামলা চালিয়েছে। এসময় সন্ত্রাসী মিঠু সরদার, জামাল হাওলাদার, পাশা শেখ পিস্তল ঠেকিয়ে তাকে জীবননাশের হুমকি দেয়। পিরোজপুর জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান, তার অবস্থা গুরুতর, তবে ঝুঁকি মুক্ত।

পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসিকুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া একই এলাকায় নৌকার কর্মী শাকিল আহম্মেদের তত্ত্বাবধানে থাকা নৌকার অফিস ভাঙচুরের চেষ্টা করছে স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা।

এ ব্যাপারে নৌকার কর্মী শাকিল আহমেদ বলেন, আমি নৌকার সমর্থক হিসেবে নৌকার প্রতীকের একটি নির্বাচনী অফিস স্থাপন করি। কিন্তু কিছুদিন ধরে আমার এই অফিস উচ্ছেদ করার জন্য স্বতন্ত্র প্রার্থী একেএমএ আউয়ালের ক্যাডার বাহিনী উঠে-পড়ে লেগেছে। তারা দুইদিন আগে আমার অফিসের সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালাগাল করে এবং অফিস ভেঙে ফেলার হুমকি দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *