বিনোদন

স্বস্তিকার নায়ক শরিফুল রাজ

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকার নায়ক হতে যাচ্ছেন আলোচিত অভিনেতা শরিফুল রাজ। গত বছরের সেপ্টেম্বর মাসের শুরুতে ছোট পর্দার নির্মাতা হিমু আকরাম ‘আলতাবানু জোসনা দেখেনি’ সিনেমার নায়িকা হিসেবে ঘোষণা দিয়েছিলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির নাম। ওই সময় তাঁর বিপরীতে কে অভিনয় করবেন, তা জানাতে পারেননি। পরে জানিয়েছিলেন স্বস্তিকার জন্য নায়ক খোঁজা হচ্ছে।

প্রায় বছর খানেক পর জানা গেল স্বস্তিকার জন্য নায়ক পাওয়া গেছে। তিনি শরিফুল রাজ। হ্যাঁ, ‘আলতাবানু জোসনা দেখেনি’ সিনেমাটিতে স্বস্তিকার বিপরীতে রাজকে ইতোমধ্যে চূড়ান্ত করা হয়েছে।

সিনেমাটি প্রযোজনায় থাকছে বেঙ্গল মাল্টিমিডিয়া। প্রযোজনা সংস্থার সূত্রে এই তথ্য নিশ্চিত হয়েছে। তবে এখনই আনুষ্ঠানিক কোন বক্তব্য দিতে রাজি নয় সংশ্লিষ্টরা।

এর আগে নির্মাতা হিমু আকরাম জানিয়েছিলেন, অনেকগুলো লেয়ার আছে আলতাবানু চরিত্রটির। নির্মাতা ও গল্পকার হিসেবে মনে হয়েছে এখানে একজন শক্তিশালী অভিনেতা প্রয়োজন। অনেকের সঙ্গেই কথা হয়েছে। একটা মানুষের তিনটি লুক থাকতে হবে। ওই জায়গা থেকে চরিত্রটি মেলানো কঠিন। উপযুক্ত কাউকে খুঁজে পেলেই তাকে নেওয়া হবে। অবশেষে শরিফুল রাজকেই খুঁজে পেয়েছেন নির্মাতা।

নিজের গল্পেই প্রথম সিনেমা বানাবেন হিমু আকরাম। চিত্রনাট্য লিখেছেন যৌথক্রমে হিমু আকরাম, মোহাম্মদ নাজিম উদ দৌলা ও মোহাম্মদ নাজিম উদ্দিন।

সৈয়দপুর, সুন্দরবন, রাজেন্দ্রপুরের শালবনে মিস্টিরিয়াস গল্পের সিনেমাটির দৃশ্যধারণ হবে বলে জানা গেছে। তারকাবহুল সিনেমায় স্বস্তিকা ও রাজের পাশাপাশি ইরেশ যাকের, মামুনুর রশীদ, সোহেল মণ্ডলসহ অনেকেই অভিনয় করবেন বলে জানিয়েছিলেন নির্মাতা।

এর আগে শাকিব খানের বিপরীতে ‘সবার উপরে তুমি’ নামের সিনেমায় অভিনয় করেছিলেন স্বস্তিকা। সিনেমাটি নির্মাণ করেছিলেন এফ আই মানিক।

‘আলতাবানু জোসনা দেখেনি’ ছাড়াও স্বস্তিকা কামরুল হোসেন রিফাতের পরিচালনায় ‘ওয়েন ইলেভেন’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *