দেশজুড়ে

হবিগঞ্জে হত্যা করে পালিয়ে ছিলেন বাবা-ছেলে, চট্টগ্রামে এসে ধরা

হবিগঞ্জের কৃষক বধুলাল খুনের ঘটনায় বাবা-ছেলে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭; তারা হলেন- বাবুল মিয়া ও তার ছেলে করিম মিয়া।

রোববার (১৪ জানুয়ারি) সকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার।

র‍্যাব জানায়, আসামি বাবুল মিয়া লাখাই থানার চরগাঁও এলাকার জবান উল্লার ছেলে। ভুক্তভোগী বধুলাল দাস হবিগঞ্জ জেলার লাখাই থানার হেলারকান্দি এলাকার বাসিন্দা। স্থানীয় হাওরের জমিতে চাষাবাদ করতেন।

অভিযুক্ত বাবুল এবং সহযোগীরা বধুলালের প্রতিবেশী। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি চাষাবাদ নিয়ে দ্বন্দ্ব ছিল। একাধিক বার স্থানীয় ভাবে তাদের মধ্যে মীমাংসা হয়। গত ১১ জানুয়ারি রাতে একটি সাংস্কৃতিক অনুুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে লাখাই থানার কাঠালকান্দি এলাকায় বধুলাল দাসকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্ত্রী বাদী হয়ে লাখাই থানায় মামলা করেন।

চট্টগ্রাম র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আসামি চট্টগ্রামের চান্দগাঁও এলাকা থেকে বাবুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে চট্টগ্রামের হাটহাজারীর মদুনা ঘাট এলাকা থেকে ছেলে করিম মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে হবিগঞ্জ জেলার লাখাই থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *