চট্টগ্রাম

হাওরে নিখোঁজ রাউজানের তরুণের মরদেহ উদ্ধার

পরিববারকে না জানিয়ে বন্ধুদের সঙ্গে কিশোরগঞ্জের হাওরে বেড়াতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারিয়েছেন রাউজানের তরুণ আবিদুর রহমান আবিদ (২৪)। শনিবার (৬ জুলাই) দুপুর আড়াইটার দিকে হাওরের করিমগঞ্জ উপজেলা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবিদুর রহমান আবিদ রাউজান পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোবারকখীল গ্রামের হালদার খান চৌধুরী বাড়ির কলেজ শিক্ষক সারওয়ার জামান খানের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ার বিভাগের ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেছেন করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান।

জানা গেছে, ঢাকা থেকে ৫ থেকে ৬ বন্ধু মিলে বেড়াতে কিশোরগঞ্জের হাওরে গিয়েছিলেন আবিদ। শুক্রবার (৫ জুলাই) বিকেল ৫টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জে হাওরের পানিতে নেমে আর উঠেননি তিনি।

আবিদের বাবা সারওয়ার জামান খান বলেন, শুক্রবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে আমার কাছে ফোন আসে আবিদকে পাওয়া যাচ্ছে না। সে নাকি তার বন্ধুদের সঙ্গে হাওরে গেছে। ছেলে আমাকে আগে জানায়নি। আমি সেখানে আমার ভাই ও ভাতিজাকে পাঠিয়েছিলাম।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, আমরা দুপুর আড়াইটার দিকে তার মরদেহ উদ্ধার করেছি। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *