চট্টগ্রাম

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

হালিশহর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৯ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিবস ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ জানুয়ারি) ক্যাম্পাস সংলগ্ন মাঠে প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. গোলাম মোর্শেদ এর সভাপতিত্বে এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সম্মানিত সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল এএনএম মনজুরুল হক মজুমদার।

গত ৩ জানুয়ারি হতে শুরু হওয়া বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় তিনটি হাউজের শিক্ষার্থীরা ৬টি গ্রুপে সর্বমোট ৫৪ ইভেন্টে অংশগ্রহণ করে।

কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে পর্যায়ক্রমে জাতীয় সংগীত, শিক্ষার্থীদের অংশগ্রহণে সুসজ্জিত প্যারেড, মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন শেষে সমাপনী দিবসের খেলাধুলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর হাউজ এবং রানার আপ হয়েছে বীরশ্রেষ্ঠ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল হাউজ। শ্রেষ্ঠ খেলোয়াড় বালক নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করে ১০ম শ্রেণির ‘গ’ শাখার শিক্ষার্থী শওদ ইরফান সাওম এবং শ্রেষ্ঠ খেলোয়াড় বালিকা নির্বাচিত হয় ৮ম শ্রেণির ‘ক’ শাখার শিক্ষার্থী নাবিহা ওয়াসিমাত আস্থা।

পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *