বিনোদন

২৩৫ কোটি টাকার মালিক শাকিব খান!

শাকিব খান মানেই আলোচনা। দেশের শীর্ষ নায়ক বলে কথা। সিনেমা হোক কিংবা ব্যক্তিগত, শাকিব নামটাই যথেষ্ট যে কোনো আলোচনার জন্য। এবার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা তুফান, যা নিয়ে দর্শক আগ্রহ তুঙ্গে।

জানা গেছে, ঢাকাই সিনেমার এই সুপারস্টার ২০ মিলিয়ন ডলারের মালিক। যেটি বাংলাদেশি টাকায় ২৩৫ কোটি ৭ লাখ ৮৪ হাজার টাকারও বেশি। যদিও এই বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি কোথাও। তবে সোশ্যাল মিডিয়ার এক সাইটের বরাতে এমনটাই দাবি করছে ভারতীয় গণমাধ্যম।

এছাড়াও রয়েছে তার বেশ কিছু জায়গা সম্পত্তি। সিনেমা ছাড়াও বিভিন্ন ইভেন্ট এবং বিজ্ঞাপন থেকেও বেশ ভালোই টাকা ায় করেন শাকিব। এছাড়াও নানা ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত তিনি। পাশাপাশি রয়েছে নিজের ব্যবসাও।

শাকিব খান এখন ব্যস্ত তার সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি তুফান নিয়ে। ভক্তরা ধারণা করছেন, সিনেমাটি ১০০ কোটির বেশি টাকা আয় করতে পারে।

প্রসঙ্গত, তুফান সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাসুমা রহমান নাবিলা, মিমি চক্রর্বতী। এছাড়াও রয়েছেন চঞ্চল চৌধুরী, মিশা সওদাগর, সালাহউদ্দিন লাভলু, সুমন আনোয়ার, ফজলুর রহমান বাবু প্রমুখ। সিনেমাটি দেশের বাইরে মুক্তি পাবে আগামী ২৮ জুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *