চট্টগ্রামরাজনীতি

‘৩০ বছর জনপ্রতিনিধি ছিলাম, আমার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ আসেনি’

চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী, চট্টগ্রাম সিটির সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেছেন, ‘মানুষের ভালবাসা ও সমর্থন আমাকে মানবসেবায় উৎসাহ যোগায়। আমি গত ৩০ বছর ধরে আর্তমানবতার সেবায় নিয়োজিত। আপনারা আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন, আমি আমার সর্বোচ্চ দিয়ে মানবসেবা করে যাব। ৩০ বছর ওয়ার্ড কমিশনার, ভারপ্রাপ্ত মেয়র ও মেয়র পদে থেকে দায়িত্ব পালন করেছি। এসময় আমার কোনো অনিয়মের অভিযোগ কোনো মহল থেকে আসেনি।’

রোববার (২৪ ডিসেম্বর) নগরের ২৫ নং রামপুর ওয়ার্ডে সুধী-সমাবেশ, নির্বাচনি কার্যালয় উদ্বোধন ও শুলকবহর ওয়ার্ডে গণসংযোগ এবং প্রধান নির্বাচনি কার্যালয়ে নানা শ্রেণি-পেশার মানুষদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সাবেক মেয়র আরও বলেন, ‘আমি নিয়মের মধ্য থেকে নিজ অর্জিত অর্থ সম্পদ দিয়ে মানব কল্যাণের চেষ্টা করে গিয়েছি। আমার দরজা সবার জন্য খোলা ছিল, আগামীতেও থাকবে। যে-কোনো নাগরিক তাদের অভিযোগ, অনুযোগ ও চাহিদা আমাকে নির্ভয়ে বলতে পারে।’

নগরের শুলকবহর ওয়ার্ডে গণসংযোগকালে নাসিরাবাদ মহিলা কলেজ, নাসিরাবাদ বালিকা উচ্চ বিদ্যালয়, আলফালাহ গলি, মেয়র গলি, কসমোপলিটন আবাসিক এলাকা, বেবী সুপার মার্কেট মোড়, তুলাতলী বাজার, হাসমি কেমিক্যাল, উত্তরা মোটর্রস, মাইজপাড়া, বালিকা মোড়, মুজাফ্ফর নগর, পলিটেনিক্যাল এলাকা, খুলশী কলোনী, ও ঝাউতলা রেলগেট এলাকাসহ মোট ১৫টি স্থানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম।

নির্বাচনি কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সর্দ্দার শাসুদ্দিন। বক্তব্য দেন- আলী আজগর, ইউসুফ সর্দ্দার, মহিরুল ইসলাম আজাদ, মোহাম্মদ হারুন, খায়রুল আলম, আলহাজ্ব রফিক আহম্মদ প্রমুখ।

গণসংযোগ কর্মসূচিতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ নাছির, কামরুল হাসান, মোহাম্মদ সরওয়ার, নুরুল আজিম, মোহাম্মদ শহীদ, জসীম খান, শামসুল আলম, মো. মাহিন, মো. মামুন, ফাহিম, হাসান নাছির নুরুল আমিন, হাছান নাছির, আবু বক্কর ছিদ্দিক, সরোয়ার আলম, শহীদুল হক, কামরুল হাসান, মোহাম্মদ শাহ জাহান, আলী আজগর,খায়রুল আলম, রফিক উদ্দিন, শাহ আলম মিয়া, আবু ছিদ্দিক, আবদুর নুর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *