চট্টগ্রামজাতীয়

৯ ইউএনও’কে বদলি, চট্টগ্রামেও ইসি বদলের ঢেউ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে প্রথম পর্যায়ে বদলি হওয়া ৪৭ জন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বদলি হয়েছেন। প্রথম ধাপে চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি সদর, রাজস্থলী, বান্দরবানের লামা, খাগড়াছড়ি সদর, পানছড়ি, কক্সবাজারের পেকুয়া উপজেলার ইউএনও বদলি হচ্ছেন। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর, লক্ষ্মীপুরের রায়পুর ও চাঁদপুরের হাইমচরের ইউএনওকে আনা হচ্ছে এসব উপজেলায়।

সোমবার তাদের বদলিতে সম্মতি দিয়েছে নির্বাচন কমিশন।

ইসি সূত্রে জানা গেছে, রাঙ্গামাটি সদরের ইউএনও নাজমা বিনতে আমিনকে লক্ষ্মীপুরের রায়পুরে, বান্দরবানের লামার ইউএনও মোস্তফা জাবেদ কায়সারকে রাঙ্গামাটি সদরে, রাঙ্গামাটির রাজস্থলীর ইউএনও শান্তনু কুমার দাশকে বান্দরবানের লামায়, খাগড়াছড়ির পানছড়ির ইউএনও রুবাইয়া আফরোজকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে, কক্সবাজারের পেকুয়ার ইউএনও পূর্বিতা চাকমাকে চাদপুরের হাইমচরে বদলি করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের ইউএনও এএইচ ইরফান উদ্দিন আহমেদকে রাঙ্গামাটির রাজস্থলীতে, লক্ষ্মীপুরের রায়পুরের ইউএনও অনজন দাশকে খাগড়াছড়ির পানছড়িতে ও চাঁদপুরের হাইমচরের ইউএনও চাই থোয়াইহলা চৌধুরীকে কক্সবাজারের পেকুয়ায় বদলি করা হয়েছে। এছাড়া চুয়াডাঙ্গা সদরের ইউএনও শামীম ভুইয়া চৌধুরীকে বদলি করা হয়েছে সাতক্ষীরা সদরে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *