বিনোদন

আমার রাজ্য আর ভক্তরা ছাড়া আপন কেউ নেই!

চিত্রনায়িকা পরীমনি নানান কারণেই সরব থাকেন। সবসময় স্পষ্ট বলে দেন রাগ, দুঃখ, অভিমান তার সোশ্যাল মিডিয়াতেই। তারকা হিসেবেও সবচেয়ে বেশি ফলোয়ার তার। তাকে নিয়েই আজকের মূল প্রতিবেদন। লিখেছেন তানভীর তারেক

একটি টিভি অনুষ্ঠানের টকশোতে এসেছেন পরীমনি। লাইভ অনুষ্ঠান। ছোট্ট বাচ্চা রাজ্যকে নিয়েই ঢুকেছেন। লাইভের মাঝেই রাজ্য কেঁদে উঠল। অনেকক্ষণ ধরে কাঁদছে। পরী লাইভ ছেড়েই উঠে গেলেন। এরপর বাচ্চাকে থামিয়ে তবেই সেটে গেলেন। ততক্ষণে অনুষ্ঠান প্রায় শেষ পর্যায়ে। সঞ্চালক অন্য অতিথিকে দিয়ে অনুষ্ঠান প্রায় শেষ করে ফেলেছেন!

বাড়িতে সহকারী আছে, বাচ্চাকে দেখার মানুষও রয়েছে। শুটিংয়ে ফিরতে মাঝরাত পেরিয়ে যাবে। তবুও সেই মাঝরাত অব্দি পরী তার রাজ্যকে নিজের কাছেই রাখবেন। তার সহকারী বা অন্যান্যদের কাছে নয়। সন্তানের প্রতি মায়ের ভালোবাসার বহিঃপ্রকাশের কোনো তুলনা হয় না। কিন্তু অনেকেই বলেন, রাজ্যকে নিয়ে একধরনের অতি আশঙ্কায় থাকেন পরীমনি। কথাটা কি ঠিক? পরী বলেন, ‘না। সেটা হয়তো ঠিক না। তবে আমি আজ অব্দি অন্যের হাতে রাজ্যকে খাওয়ানোটা পছন্দ করি না এবং এটা আমি মেনে নিতেও পারি না।

পরী বলেন, ‘দেখুন আমার সংগ্রাম একান্তই আমার। এটাকে সংগ্রাম বলি বা ফাইট বলি, এর সাথে আমি কোনোকিছুকেই তুলনা করতে পারবো না। গতবছর নানান চড়াই-উত্রাইয়ের পর বছরের শেষদিকে তো আমি আমার একমাত্র সম্বল নানুকেই হারালাম! এরপর নিজের বলতে এই রাজ্যই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *