দেশজুড়ে

মাদকের টাকার জন্য ছোট ভাইয়ের সঙ্গে ঝগড়া, নিজের বুকে ছুরি চালাল কিশোর

বরিশাল নগরে মাদক কেনার টাকা চেয়েও না পেয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া করে এক কিশোর নিজের বুকে ছুরি চালিয়েছে। পরে হাসপাতালে মৃত্যু হয়েছে তার।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে বরিশাল নগরের বিএম স্কুল রোডে এ ঘটনা ঘটে। কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী এ তথ্য জানিয়েছেন।

ওই কিশোরের নাম মো. রাফি (১৬)। সে বিএম স্কুল রোডের বাসিন্দা মৃত মো. মোতালেবের ছেলে। এবারের এসএসসি পরীক্ষায় পাস করেছে রাফি।

পরিদর্শক আমানুল্লাহ আল বারী বলেন, ভাইয়ের সঙ্গে তর্ক করে নিজেই নিজের বুকে ছুরি চালিয়ে দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যায় রাফি।

তিনি জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। রাফির মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রাফির ভগ্নিপতি সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, রাফি দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদক কিনতে বোনের কাছে টাকা চায়। এ নিয়ে ছোট ভাই রেদোয়ানের সঙ্গে তার তর্ক হয়। তখন নিজেকে শেষ করে দেবে বলে হুমকি দিয়ে আম কাটার ছুরি হাতে নেয়। রেদোয়ান বাধা দিতে গেলে ওই ছুরি দিয়ে নিজের বুকে আঘাত করে রাফি। রেদোয়ানের চিৎকারে সবাই গিয়ে রাফিকে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখানে নেওয়ার কিছুক্ষণ পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *