চট্টগ্রামরাজনীতি

হিন্দু ধর্মাবলম্বীদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে চায় জামায়াত

উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কালী মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছে জামায়াত।

শুক্রবার বিকালে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কালী মন্দিরে উপস্থিত হয়ে সবধরনের নিরাপত্তা ও সার্বিক সহযোগিতার ঘোষণা দেন চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমীর আনোয়ারুল আলম চৌধুরী।

এ সময় তিনি বলেন, আল্লাহ রাব্বুল আলামীন এই জাতিকে জুলুম ও নির্যাতনের কবল থেকে উদ্ধার করেছেন। সেজন্য আল্লাহর দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই- আলহামদুলিল্লাহ। এখন দেশ গড়ার কাজ শুরু করতে হবে। এই পরিস্থিতিতে দুষ্কৃতিকারীরা আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর অপচেষ্টা চালাচ্ছে। ছাত্র-জনতা ও আপামর দেশবাসীর প্রতি আমরা বারবার আহ্বান জানিয়ে আসছি কোনো দুষ্কৃতিকারী যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে, সেজন্য সবাইকে সর্বদা সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, ভিন্ন ধর্মাবলম্বীদের ওপর কোনো ধরনের হামলা যাতে না হয়, সে বিষয়ে জামায়াতে ইসলামী, ইসলামী ছাত্রশিবির এবং সকল রাজনৈতিক দলসহ জনগণকে পাহারাদারের ভূমিকা পালন করতে হবে। ইতোমধ্যেই জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবির দেশের বিভিন্ন স্থানে ভিন্ন ধর্মাবলম্বীদের জানমাল, উপাসনালয় ও ঘরবাড়ি রক্ষায় পাহারা দিচ্ছে। এই পাহারা আরও জোরদার করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা মাস্টার সুনীল বিএসসি, মাস্টার সুজিৎ পাল, সুভাষ চন্দ্র নাথ, শিবু রঞ্জন পাল, প্রসেনজিৎ পাল, সভাপতি ডা. রিটন দাশ, সহ-সভাপতি মৃনাল দাশ মিলন, নরেন দাশ, সাধারণ সম্পাদক বাবলু শংকর নাথ, ডা. সুকুমার নাথ, খোকন সুশীল, রনজিৎ দাশ নটু, ডা. এধু কান্তি দাশ, ডা. শ্যামল সিকদার, প্রদীপ দাশ, উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আসাদুল্লাহ ইসলামাবাদী, সেক্রেটারি মাওলানা আবুল কালাম, আমিরাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান কাজী মাওলানা নুরুল আলম চৌধুরী, কলাউজানের সাবেক চেয়ারম্যান মাওলানা ইদ্রিস, অধ্যক্ষ মাওলানা আ ন ম নোমান, অধ্যাপক মোহাম্মদ হাসান, মাস্টার মোবারক আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *