আনোয়ারাচট্টগ্রাম

আনোয়ারায় গাড়ি নিয়ে টহল, লাঠির আঘাতে অস্ত্র ফেলে পালাল দুর্বৃত্তরা

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সহিংসতার উদ্দেশে এসে সেনাবাহিনী এবং এলাকাবাসীর ধাওয়া খেয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। এসময় এলাকাবাসীর লাঠির আঘাতে একটি দেশিয় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

সোমবার (১২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা ও পশ্চিম কন্যারা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, আনোয়ারা সদর থেকে একটি হাইস গাড়ি করে ৭-৮ জন লোক পূর্ব সিংহরা ও পশ্চিম কন্যারা সোয়া পুকুর পাড় এলাকা পর্যন্ত এসে আবার ঘুরে চলে যাওয়ার সময় স্থানীয়রা তাদের জিজ্ঞাসাবাদ করে। এসময় সন্দেহজনক হওয়ায় বিষয়টি সেনাবাহিনীকে জানায় স্থানীয়রা। এসময় সেনাবাহিনী ঘটনাস্থলে এলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শী যুবক ইমন দত্ত লাদেন জানান, রাতে আমরা সোয়া পুকুর পাড়ের পাশে বসেছিলাম। এমন সময় হাইসটি এসে ঘুরে যেতে চাইলে আমরা তাদের পরিচয় জিজ্ঞেস করি। এসময় তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হয়। পরবর্তীতে সেনাবাহিনীকে খবর দিলে দুর্বৃত্তরা ফায়ার করে পালিয়ে যায়। গাড়ির জানালা দিয়ে ফায়ার করার সময় স্থানীয়দের লাঠির আঘাতে একজনের হাত থেকে একটা অস্ত্র পড়ে যায়। পরবর্তীতে অস্ত্রটি সেনাবাহিনীর কাছে হস্তান্তর করা হয়।

হিন্দু ধর্মালম্বীদের সামাজিক সংগঠন সিংরা ও পশ্চিম কন্যারা সমাজ উন্নয়ন কমিটির সভাপতি প্রদীপ দত্ত জানান, রাতে গাড়ি নিয়ে দুর্বৃত্তরা আসছিলো। এমন সময় জানালা দিয়ে অস্ত্র বের করে ফায়ার করার সময় লাঠির আঘাতে একজনের হাত থেকে অস্ত্র ফেলে দেয় এলাকাবাসী। পরে তা সেনাবাহিনীকে দিয়ে দেওয়া হয়।

তবে এ বিষয়ে অবগত নন বলে জানিয়েছেন আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা জাকির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *