চট্টগ্রামরাজনীতি

নতুন রূপে আসছে বিএনপির রাজনীতি: আমীর খসরু

বাংলাদেশের মানুষের প্রত্যাশা, আখাঙ্খা, সমস্যা এবং ভবিষ্যৎ নিয়ে বিএনপি নতুন রুপে রাজনীতি শুরু করতে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, বাংলাদেশে একটি নতুন যুগের সূচনা হয়েছে। আমরা নতুন এক বাংলাদেশের স্বপ্ন দেখছি। আগামীর বাংলাদেশের রাজনীতি হবে ভিন্ন, বিএনপির রাজনীতিও হবে ভিন্ন। নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের কথা মাথায় রেখে রাজনীতি করবে বিএনপি।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে খাগড়াছড়ি দীঘিনালা উপজেলার মেরুংয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি মন্তব্য করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসানের সঞ্চালনা ও স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস.এম জিলানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়া।

এসময় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় পাঁচশতাদিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

পরে খাগড়াছড়ি শহরের শাপলা চত্ত্বর মুক্তমঞ্চে অয়োজিত সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নেতারা। সমাবেশ শেষে পৌর ঈদগাহ মাঠে জেলা সদরের বিভিন্ন এলাকায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় এক হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *