চট্টগ্রাম

বিয়ের প্রলোভনে গার্মেন্টসকর্মী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

যুবতীর সঙ্গে পরিচয়ের প্রসঙ্গে প্রেম, অতঃপর বিয়ের প্রলোভনে ধর্ষণ- এমন ঘটনায় মো. রেজাউল করিম (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রবিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার রৌফাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রেজাউল করিম (৩০) লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার দইখাওয়া গ্রামের মৃত সিরাজ আলীর ছেলে। তবে নগরের বন্দর থানার চান্দারপাড়া কবরস্থান এলাকায় থাকতেন তিনি।

র‌্যাব সূত্রে জানা যায়, ভিকটিম নগরের সিইপিজেডের একটি গার্মেন্টসে কাজ করতেন। সেখানে সহকর্মী রেজাউল করিমের সঙ্গে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই প্রেমকে পরিণয়ের প্রলোভনে ফেলে ভিকটিমের বাসস্থানে একাধিকবার গিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে ভিকটিম বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে বিভিন্ন অজুহাতে কালক্ষেপণ করতে থাকে প্রেমিক রেজাউল করিম। সর্বশেষ ৩ জুলাই রেজাউল করিম ভিকটিমের বাসায় গিয়ে জোরপূর্বক তাকে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ সময় এ ঘটনা কাউকে বললে ভিকটিমের পরিবারের বড় ধরনের ক্ষতি করার হুমকি দেয়।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. শরীফ উল আলম বলেন, ‘বিষয়টি নিয়ে আমলে নিয়ে গোয়েন্দা নজরদারি এবং ছায়া তদন্ত অব্যাহত রাখে র‌্যাবের একটি দল। নজরদারির এক পর্যায়ে নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন রৌফাবাদ এলাকা থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়।’

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাকে নগরের বন্দর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে- যোগ করেন র‌্যাবের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *