চট্টগ্রামচন্দনাইশ

চন্দনাইশে পরীক্ষা শেষে ফেরার পথে শিক্ষার্থীর মোবাইল ছিনতাই, গ্রেপ্তার ৪

চট্টগ্রামের চন্দনাইশে আসিফ করিম চৌধুরী (১৯) নামে এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৯ জুলাই) অভিযান চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরের ঘাট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন— উপজেলার হারলা এলাকার মো. আলী আকবরের ছেলে মোহাম্মদ সাকিবুল হাসান সাকিব (২০), একই এলাকা নয়াপাড়ার মো. হেলাল উদ্দীনের ছেলে মোহাম্মদ রবিউল হোসেন সাইম (১৭) ও আব্বাস তালুকদার বাড়ির আবু তাহেরের ছেলে সাকিবুল ইসলাম সাকিব (১৬) পূর্ব জোয়ারা এলাকার বাহার উদ্দীনের ছেলে ইয়াছিন আরাফাত বাপী (১৮)।

পুলিশ জানায়, মঙ্গলবার (৯ জুলাই) হিসাববিজ্ঞান পরীক্ষা (এইচএসসি) শেষে দুপুর দেড়টার দিকে বাড়ি ফিরছিলেন উপজেলার বরমা ইউনিয়নের শেবন্দী এলাকার আসিফ করিম চৌধুরী। এ সময় তিনি চন্দনাইশ পৌরসভার জোয়ারা ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা এতিমখানার সামনে পৌঁছালে কয়েকজন কিশোর ও তরুণ তার গতিরোধ করে তাকে মাদ্রাসা এতিমখানার পাশে চিপা গলির নির্জন স্থানে নিয়ে ছুরির ভয় দেখিয়ে তার কাছে থাকা ১৪ হাজার টাকা মূল্যমানের মোবাইল ফোনটি ছিনিয়ে নিয়ে যায়।

বিষয়টি আসিফ চন্দনাইশ থানায় অভিযোগে জানালে পুলিশ দ্রুত অভিযান চালিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুকুরের ঘাট এলাকা থেকে সাকিবুল হাসান সাকিব, রবিউল হোসেন সাইম, সাকিবুল ইসলাম সাকিব ও ইয়াছিন আরাফাত বাপীকে গ্রেপ্তার করে এবং একই সঙ্গে ছিনিয়ে নেয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম জানান, এইচএসসি পরীক্ষার্থীর মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ১০ জুলাই (বুধবার) সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *