কক্সবাজার

চুনতি অভয়ারণ্যে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ

লোহাগাড়ার চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্যের এলিফ্যান্ট ওভারপাশের পশ্চিম পাশ থেকে পাওয়া গেছে অজ্ঞাত যুবকের অর্ধগলিত মরদেহ। তার আনুমানিক বয়স ৪৫ বছর। সোমবার (১৩ মে) বিকেলে স্থানীয়রা তার মরদেহ দেখতে পান।

পুলিশ জানায়, খবর পেয়ে সন্ধ্যায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করতে যান। কিন্তু ঘটনাস্থলে গিয়ে আশপাশে বন্যহাতি অবস্থান করায় তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়নি। মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই যুবক বন্যহাতির তাড়া খেয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

চুনতি বন্যপ্রাণী অভয়ারণ্য রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মাহমুদ হোসেন জানান, অভয়ারণ্যের এলিফ্যান্ট ওভারপাশের পশ্চিমে ১শ মিটার দূরে অজ্ঞাত যুবকের মরদেহ পাওয়া যায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে ঘটনাস্থলের আশপাশে বন্যহাতির আনাগোনা দেখা গেছে। তাই মঙ্গলবার (১৪ মে) সকালে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হবে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার পূর্বক ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পাবার পর তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *