চট্টগ্রাম

টিকটকে প্রেম, বিয়ের কথা বলে ধর্ষণ

টিকটকে পরিচয়, প্রেমের সম্পর্কও সেখানে। পরিচয় দেন আইনজীবী হিসেবে। এরপর বিয়ে করার কথা বলে পোশাক শ্রমিক ওই তরুণীকে হোটেলে নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

কামরুল ইসলাম হৃদয় হৃদয় নামে এক যুবকের প্রতারণা বুঝতে পেরে চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানায় ধর্ষণের অভিযোগে মামলা করেছিলেন ভুক্তভোগী তরুণী।

বুধবার (২২ নভেম্বর) নগরের কোতোয়ালীর স্টেশন রোডে এশিয়ান এসআর আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর পুলিশের কাছে এসব ঘটনার কথা স্বীকার করেছে কামরুল।

গ্রেপ্তার কামরুল হাসান বাগেরহাট জেলার মংলার হলদিবুনিয়ার আব্দুর রশিদ মোল্লার ছেলে। তিনি বর্তমানে নগরের বন্দর থানার আমীন কলোনির পকেট গেট এলাকা থাকেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ওবায়দুল হক জানান, ভুক্তভোগী নারী নগরের একটি পোশাক কারখানায় কাজ করেন। কামরুলের সঙ্গে ৬ মাস আগে অনলাইনে টিকটক আইডির মাধ্যমে পরিচয় হয়। সেইসময় আসামি নিজেকে আইনজীবী হিসেবে পরিচয় দেন। পরে তাদের মধ্যে মেসেজে কথাবার্তা ও মোবাইল নম্বর আদান-প্রদান হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

তিনি আরও বলেন, পরে গত ১০ নভেম্বর ভুক্তভোগী নারীকে বিয়ে করার কথা বলে ফ্রি-পোর্ট এলাকা থেকে সিএনজিযোগে স্টেশন রোড এলাকায় নিয়ে আসে। সেখানে আবাসিক হোটেলে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে আসামি কামরুল। এ ঘটনায় ভুক্তভোগী নারী কোতোয়ালী থানায় মামলা করেন। পরে অভিযোগ পেয়ে অভিযুক্ত কামরুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *