খেলা

ভয়াবহ যানজটে আটকা পড়লো ক্রিকেটাররা, স্থগিত হলো ২ ম্যাচ

রাজধানীবাসীর কাছে যানজট একটি সাধারণ ব্যাপার। এই শহরে বসবাস করা প্রতিটি মানুষই প্রতিদিন যানজটের সাক্ষী হয়ে থাকেন। যানজটের কারণে প্রায়ই দুর্ভোগে পড়ে বিভিন্ন স্বাভাবিক কর্মকাণ্ড ব্যাহত হয়। তেমনই ঘটনা ঘটেছে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল)।

রাজধানীর যানজটের কারণে জনপ্রিয় ঘরোয়া লিগটির দুটি ম্যাচ স্থগিত করতে হয়েছে। স্থগিত হওয়া এই ম্যাচ দুটি বুধবার (৩ এপ্রিল) মাঠে গড়াবে বলে জানিয়েছে ডিপিএল কর্তৃপক্ষ।

মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ৯টা থেকে মাঠে নামার কথা ছিল প্রাইম ব্যাংক-পারটেক্স স্পোর্টিং ক্লাব এবং শেখ জামাল-লিজেন্ডস অব রূপগঞ্জের। কিন্তু ম্যাচ দুটি মাঠে গড়ানোর আগেই স্থগিত করতে হয়েছে।

রাজধানীর অদূরে সাভারে তীব্র যানজটের কারণে বিকেএসপির মাঠে পৌঁছাতে পারেনি কোনো দল। তাতে বাধ্য হয়ে ম্যাচ স্থগিত করতে হয়েছে। আজ ভোর সাড়ে ৫টার দিকে হেমায়েতপুর জোড়পুল এলাকায় এক দুর্ঘটনা ঘটে। তাতে বন্ধ হয় যান চলাচল, দেখা দেয় তীব্র যানজট।

চলমান ডিপিএলে এর আগেও যানজটের কারণে মাঠে পৌঁছাতে দেরি হয়েছে বিভিন্ন দলের। তাতে ওভার কমিয়ে খেলা শুরু করতে হয়েছে। আবার দেরি হওয়ার কারণে অধিনায়ককে ছাড়াই খেলা চালিয়ে যেতে হয়েছে।

গেল ১৪ মার্চ যানজটের কবলে পড়ে ম্যাচ অর্ধেক মাঠে গড়ানোর পরে হাজির হয়েছিলেন প্রাইম ব্যাংকের অধিনায়ক তামিম ইকবাল। তিনি ওপেনিংয়েও নামতে পারেননি। তার বদলে মোহাম্মদ মিথুন টস করেন এবং খেলা চালিয়ে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *