চট্টগ্রাম

শিলপাটা দিয়ে স্বামীকে হত্যা, গ্রেপ্তার স্ত্রী

নগরের ইপিজেড থানার নারিকেল তলা এলাকায় শিলপাটা নিয়ে স্বামী মো. শাহীনকে হত্যার দায়ে স্ত্রী বিউটি আক্তারকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১ এপ্রিল) রাতে তাকে গ্রেপ্তার করে ইপিজেড থানা পুলিশ।

বিউটি আক্তার (২৮), নেত্রকোণা জেলার কেন্দুয়া থানার কোনাপাড়া ফজলু মেম্বারের বাড়ীর মৃত মো.জিতু মিয়ার মেয়ে। তিনি নগরের ইপিজেড থানার নারিকেল তলা হাজী মঈনুদ্দীন বিল্ডিং ৪র্থ তলায় রুম ভাড়া নিয়ে বসবাস করতেন।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন জানান, বিউটি আক্তারের সঙ্গে তার স্বামী মো. শাহীনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। এক পর্যায়ে বিউটি আক্তার তার বাসায় থাকা মসলা বাটার শিলপাটা নিয়ে স্বামী মো. শাহীনকে দিকে ছুড়ে মারলে আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পাটাটি ভেঙে দুই টুকরা হয়ে গেলেও বিউটি আক্তার পুনরায় পাটার ভাঙা টুকরা দিয়ে স্বামী শাহীনের মাথার পুনরায় আঘাত করে।

তিনি আরও জানান, বিউটি আক্তার পাটার টুকরা দিয়য়ে শাহীনের পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে। পরে শাহীনকে উদ্ধার করে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শাহীন সোমবার ভোরে মারা যান। মো. শাহীনের ছেলে মো. মারুফ মিয়া সৎ মা বিউটি আক্তারের বিরুদ্ধে মামলা করেছেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিউটি আক্তারকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *