বিনোদন

হৃতিকের কাছে ক্ষমা চেয়ে মধুরিমার পোস্ট, যা লিখেছেন

রুপালি দুনিয়ায় প্রতিনিয়ত কিছু না কিছু ঘটতেই থাকে। ‌চন্দ্রকান্ত খ্যাত অভিনেত্রী মধুরিমা তুলির একটি পোস্ট ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা। পোস্টে বছর দুয়েক আগে ঘটে যাওয়া একটি ঘটনার জন্য বলিউডের গ্রিক গড হৃতিক রোশনের কাছে ক্ষমা চান অভিনেত্রী।

প্রিয় তারকাকে প্রথমবার দেখে একেবারে যেন জ্ঞান হারানোর মতো অবস্থা হয়েছিল। হাত-পা একেবারে ঠান্ডা হয়ে এসেছিল মধুরিমার। ভেবেছিলেন হৃত্বিক হয়তো তার সঙ্গে খুব কড়া ব্যবহার করবেন। কিন্তু, বাস্তবে সেটা মোটেই হয়নি। হৃতিকের প্রতি ওই মনোভাবের জন্য পরে অনুশোচনা হয় মধুরিমার। দুই বছর আগে ঘটে যাওয়া সই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় হৃতিকের কাছে ক্ষমা চাইলেন। যা নিয়ে নেটিজেনদের কাছে হাসির খোরাক হন মধুরিমা।

ক্ষমা চেয়ে পোস্টে মধুরিমা লিখেছেন, হৃতিক আপনার কাছে আমার একটি স্বীকারোক্তি আছে। আমি দুই বছর আগে আপনার সঙ্গে ধাক্কা খেয়েছিলাম। সেই সময় হাত পা একেবারে বরফের মতো জমে গিয়েছিল। ওই দিনের পর থেকে আমার খুব অনুশোচনা হচ্ছ। আপনি হয়তো ভুলে গিয়েছেন। কিন্তু, এটা ঠিক যে সেদিন আমি সত্যিই বরফের মতো জমে গিয়েছিলাম। আমি আপনার ভক্ত হয়ে গিয়েছি। আমার মনে হলো সোশ্যাল মিডিয়াই পারফেক্ট প্ল্যাটফর্ম যেখানে আমি নিজের কথাগুলো বলতে পারি। আশা করি আপনি আমাকে ক্ষমা করে দেবেন। আপনার অনুগামী, মধুরিমা তুলি।

তবে হৃতিকের জন্য মধুরিমার ক্ষমা সংক্রান্ত পোস্ট ঘিরে হাসির রোল পড়ে নেটপাড়ায়। পোস্টে কেউ কেউ খোঁচা মেরে লিখেছেন, ‌‌‘খুব ভালো যে আপনি স্বীকার করে নিলেন। দুই বছর হৃত্বিক মাথায় টেনশন নিয়ে বসেছিলেন। কারও কথায়’, ‘ভাবছে হয়তো হৃত্বিকের উত্তর পাবেন’।

 

আরেক নেটিজেন মজা করে লিখেছেন, ‘এত গরমে জমে যাওয়াই ভালো।’ অন্য একজন লিখেছেন, ‘ভাইরাল হওয়ার জন্য এটা একটা অতি সাধারণ প্রচেষ্টা।’

প্রসঙ্গত, মধুরিমা তুলি হিন্দি টেলিভিশনের পরিচিত মুখ। চন্দ্রকান্তা, ঝাঁসি কি রানি, কস্তুরি-র মতো ধারাবাহিকে কাজ করেছেন। তবে হৃত্বিকের উদ্দেশ্যে পোস্ট শেয়ার করে চরম কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী। এ বিষয়ে আপাতত কোনো প্রতিক্রিয়া দেননি টেলি অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *