বিনোদন

অনেক নারী আমাকে প্রত্যাখ্যান করেছে

‘অনেক নারীই আমাকে প্রত্যাখ্যান করেছে। হ্যাঁ, তারা আমাকে প্রত্যাখ্যান করেছে।’ সম্প্রতি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সাক্ষাৎকারভিত্তিক একটি অনুষ্ঠানে কথা বলছেন প্রভাস। সঞ্চালক জানতে চান, কখনো কোনো নারীকে প্রেমের প্রস্তাব দেওয়ার পর প্রত্যাখ্যাত হয়েছেন কি না? জবাবে প্রভাস এমন দেন।

ভারতের তেলুগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান। এর জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এ জন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ ফ্যাঞ্চাইজি মুক্তির পর কেটে গেছে প্রায় ৭ বছর। তবে এখনো বিয়ে করেননি প্রভাস। সম্প্রতি একটি ভিডিও সাক্ষাৎকারে এই অভিনেতা জানান, অনেক নারী তাকে প্রত্যাখ্যান করেছেন।

সিয়াসাত ডটকম জানিয়েছে, প্রভাসের সাক্ষাৎকারভিত্তিক ভিডিওটি পুরনো। সম্প্রতি ভিডিওটি নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

সামাজিক মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর দারুণ আলোচনায় পরিণত হয়েছেন ৪৪ বছর বয়সী প্রভাস। নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। একজন লেখেন, ‘হ্যাঁ, তৃষা কৃষ্ণান তাকে প্রত্যাখ্যান করেছিল।’ কেউ কেউ বলছেন, ‘আনুশকা শেঠি তাকে প্রত্যাখ্যান করেছিলেন।’

বহুল আলোচিত ‘বাহুবলি’ সিনেমায় অমরেন্দ্র বাহুবলি ও দেবসেনা চরিত্র রূপায়ণ করেন অভিনেতা প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেঠি। পর্দায় এই জুটির রসায়ন ভক্তদের মনে এতটাই দাগ কাটে যে বাস্তব জীবনেও তাদের জুটি হিসেবে ভেবে নেন তারা। ‘বাহুবলি-টু’ মুক্তির পর প্রভাস ও আনুশকার প্রেম ও বিয়ে নিয়ে নানা গুঞ্জন চাউর হতে থাকে। তা ছাড়া দুজনই অবিবাহিত। দুয়ে দুয়ে চার মিলিয়ে চলতে থাকে নানা জল্পনা-কল্পনা। যদিও পরে দুজনই এই গুঞ্জন অস্বীকার করেন। ৪২ বছর বয়সী আনুশকা শেঠি এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি প্রভাসকে ১৫ বছর ধরে চিনি। সে আমার এমন বন্ধু যাকে রাত ৩টার সময়ও ফোন কল করতে পারি।’ এত কিছুর পরও থেমে নেই প্রভাস-আনুশকার প্রেম-বিয়ের গুঞ্জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *