চট্টগ্রাম

অবরোধে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে সিএমপি কমিশনার

বিএনপি’র ডাকা দশম দফা অবরোধ চলাকালীন নগরীর গুরুত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করলেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়।

বুধবার (৬ ডিসেম্বর) অবরোধের প্রথম দিন সকাল সাড়ে ১১টা থেকে দুপুর পর্যন্ত হরতাল-অবরোধের নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে তিনি এলাকাগুলো পর্যবেক্ষণ করেন।

পর্যবেক্ষণকালে তিনি ওয়াাসা মোড়, কাজীর দেউড়ি, এনায়েত বাজার, নিউমার্কেট, কোতোয়ালি মোড়, ফিরিঙ্গি বাজার, নতুন ব্রিজ, বাকলিয়া এক্সেস রোড, সিরাজউদ্দৌলা রোড, চকবাজার, জামাল খান, চেরাগী পাহাড় মোড় ও আন্দরকিল্লা এলাকা পর্যবেক্ষণ করেন। এসময় তিনি ডিউটিরত পুলিশ অফিসার ও ফোর্সদের সময়োপযোগী দিক-নির্দেশনা প্রদান করেন। একইসাথে শংকামুক্ত ও আস্থার সাথে দৈনন্দিন কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরিচালনা করতে সাধারণ পথচারীদের সাথেও কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) আব্দুল মান্নান মিয়া, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আবদুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) মো. জয়নুল আবেদীন, উপ-পুলিশ-কমিশনার (সরবরাহ) মুহাম্মদ ফয়সাল আহমেদ, উপ-পুলিশ-কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসিরুদ্দিন, উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মোছাম্মৎ সাদিরা খাতুন, ও উপ-পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অবস) নিস্কৃতি চাকমাসহ সিএমপি’র সংশ্লিষ্ট থানাগুলোর অফিসার ইনচার্জ (ওসি), ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) ও পুলিশ সদস্যবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *