চট্টগ্রাম

অর্থনৈতিক সংকটে শেখ হাসিনাই দেশের পরিস্থিতি সামাল দিয়েছেন

চট্টগ্রাম: মহানগর আওয়ামীলীগ নেতা ফরিদ মাহমুদ বলেছেন, বিশ্বব্যাপী অর্থনৈতিক সংকটে শেখ হাসিনাই এদেশে পরিস্থিতি সামাল দিয়েছেন।

গত কয়েক বছরে মুদ্রার দরপতন, খাদ্য উৎপাদনে ঘাটতি, অস্থিতিশীল বাজার পরিস্থিতি, করোনা মহামারি, যুদ্ধাবস্থা বিরাজ, অর্থনৈতিক মন্দার ফলে বিশ্বব্যাপী যে সংকট চলছে, আমাদের মতো গরিব দেশে একমাত্র শেখ হাসিনার পক্ষেই সম্ভব হয়েছে পরিস্থিতি সামলে নেওয়া। অন্য কেউ যদি রাষ্ট্রপ্রধান হতেন তাহলে আমাদেরকে শ্রীলংকা ও পাকিস্তানের মতো পরিণতি ভোগ করতে হতো।

নগরের দেওয়ানহাট মোড়ে শ্রীশ্রী সার্বজনীন দেওয়ানেশ্বরী কালী মন্দিরের পরিচালনা পরিষদের সঙ্গে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন। ফরিদ মাহমুদ বলেন, এদেশের সিংহভাগ মানুষ অসাম্প্রদায়িক ও সহনশীল।

নগণ্য সংখ্যক মানুষ ধর্মকে ব্যবহার করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। কিন্তু তারা কখনোই সফল হতে পারেনি। আমাদের দেশের সব দিকে যে উন্নতি হচ্ছে এটা শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব। দেশের মানুষ আবারও তাকে ক্ষমতায় দেখতে চায়।
বীর মুক্তিযোদ্ধা অরবিন্দ পাল অরুণের সভাপতিত্বে সভায় সুচনা বক্তব্য দেন অ্যাডভোকেট উত্তম রায়। জুয়েল পালিতের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জীবন সাহা, ডবলমুরিং থানা পুজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি তমাল শর্মা চৌধুরী, সুভাষ দাশ, বিষ্ণু পদ চৌধুরী, বিষ্ণু দেব, অনিল শীল ও প্রদীপ শীল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *