চট্টগ্রামপটিয়া

পটিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রামের পটিয়ায় ছুরিকাঘাতে রাজু হোসেন রাসেল (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২৭ এপ্রিল) বিকেল সাড়ে ৪ টার দিকে পৌরসদরের সুচক্রদন্ডী পল্লী মঙ্গল মন্দিরের পাশের বিলে এ ঘটনা ঘটে। নিহত রাজু পটিয়া পৌরসদরের ২ নং ওয়ার্ড সুচক্রদন্ডী গ্রামের মৃত জাফর আহমদের ছেলে।

নিহতের বোন আজমা আক্তার লিজা বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাং লিডার জুয়েল চৌধুরী প্রকাশ জুলু, সাকিব, আরমান সহ তার আরো কয়েকজন সঙ্গীরা কয়েকদিন আগেও আমার ভাইকে বেধড়ক মারে। এই ঘটনার সপ্তাহ না যেতেই আমার ভাইকে তারা আবার হত্যার উদ্দেশ্যে রামদা সহ দেশীয় অস্ত্র নিয়ে শনিবার বিকেলে ঘরে খুঁজতে যায়। তাদের আতঙ্কে আমার ভাই পাশের মন্দিরের পেছনে বিলের ক্ষেতে লুকিয়ে থাকলে তারা খোঁজ পেয়ে আমার ভাইকে প্রকাশ্যে হত্যা করে।

হত্যার পর আমাদের ঘরে তারা খবর দেয় আমার ভাইয়ের লাশ পাশের বিল থেকে নিয়ে আসতে। পরে আমরা ওই জায়গায় গিয়ে আমার ভাইকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর সেখানেই আমার ভাই মারা যায়।

পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, হত্যাকারী জুয়েল চৌধুরী জুলুর বিরুদ্ধে এলাকায় চুরি ,ডাকাতি, ছিনতাই ও মাদকের একাধিক মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, কিশোর গ্যাং লিডার জুয়েল চৌধুরী জুলু ও সঙ্গীদের দাপটে এলাকার লোকজন সারাক্ষণ তটস্থ থাকেন। এলাকায় বাড়িঘরে চুরি, ছিনতাই ও চাঁদাবাজি ও মারামারির কারণে তাদের বিরুদ্ধে মানুষ মুখ খুলতেও ভয় পায়।

স্থানীয় কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক সেন বলেন, এলাকায় কিশোর গ্যাংয়ের উৎপাতের বিষয়ে স্থানীয় প্রশাসনকে একাধিকবার ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়েছি।

এ বিষয়ে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরিফুল ইসলাম বলেন, এঘ টনায় আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সব আলামত সংগ্রহ করেছি। যারা এ ঘটনায় জড়িত প্রত্যেককে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *