চট্টগ্রাম

আগ্রাবাদে ছুরিকাঘাতে তরুণ খুন

চট্টগ্রাম নগরের আগ্রাবাদে ছুরিকাঘাতে মো. নুরুল আজিম (১৮) নামে এক তরুণ খুন হয়েছেন। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে জড়িতক তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৩ জুন) রাত সাড়ে ৯টার দিকে নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ চৌমুহনীর কর্ণফুলী মার্কেটের পেছনে চাড়িয়াপাড়া বরফকল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. নুরুল আজিমের গ্রামের বাড়ি চাঁদপুর। তিনি মৃত মোহাম্মদ খলিলের ছেলে। তিনি চট্টগ্রাম বন্দরে জাহাজের শ্রমিকের কাজ করতেন। সেই সুবাধে আগ্রাবাদ চৌমুহনী এলাকার আবছারের ভাড়া বাসায় থাকতেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আলম আশেক জানান, ছুরিকাঘাতে আহতাবস্থায় আজিম নামে একজনকে রাত সাড়ে ১০টার দিকে চমেক হাসপাতালে আনা হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারী জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে মো. নুরুল আজিমকে একা পেয়ে ৮ থেকে ১০ জন তরুণ ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপস্থিত লোকজন চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই অভিযান চালিয়ে খুনের সঙ্গে জড়িত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও। পূর্ব শত্রুতার জেরে তাকে খুন করা হয়েছে বলে জানতে পেরেছেন বলে জানিয়েছেন ওসি ফজলুল কাদের পাটোয়ারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *