চট্টগ্রাম

উন্নত জীবন গড়তে হলে পড়ালেখার বিকল্প নেই: মোতালেব

চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আবদুল মোতালেব সিআইপি বলেছেন, স্কুলে এসে শুধু ক্লাসে হাজিরা দিলে হবেনা, ভালো করে লেখাপড়া করতে হবে। তখন তোমাদের জীবন উন্নত হবে, আলোকিত হবে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আধুনগর উচ্চ বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া মাহফিল ও বার্ষিক পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জীবনের কাজে আসে সেই শিক্ষা অর্জন করতে হবে।

মনোযোগ সহকারে লেখাপড়া করে উন্নত জীবন গড়তে হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার জন্য কাজ করে যাচ্ছেন। শিক্ষার প্রতি অনেক বেশি আন্তরিক। শিক্ষার অবকাঠামোগত উন্নয়নে এবং শিক্ষার মানোন্নয়নে এ বিদ্যালয়ের অবদান ও ভুমিকা অত্যন্ত প্রশংসনীয়। প্রত্যেক শিক্ষার্থীকে আদর্শিক শিক্ষা অর্জনের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বির্নিমাণে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

আধুনগর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও শিক্ষক শিপু বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান। স্বাগত বক্তব্যে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজলুল করিম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনর রশিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *