চট্টগ্রাম

আঞ্জুমান মফিদুল ইসলামকে অ্যাম্বুলেন্স দিল পিএইচপি ফ্যামিলি

ইসলামী জনকল্যাণ সংস্থা আঞ্জুমান মফিদুল ইসলামকে একটি অ্যাম্বুলেন্স দিয়েছে দেশের সেবায় কাজ করে যাওয়া বৃহত্তর শিল্পগোষ্ঠী পিএইচপি ফ্যামিলি। আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় আঞ্জুমান মফিদুল ইসলামকে উক্ত অ্যাম্বুলেন্স প্রদান করা হয়।

সমাজ সেবায় একুশে পদকপ্রাপ্ত বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মাধ্যমে অ্যাম্বুলেন্সটি আঞ্জুমান মফিদুল ইসলাম চট্টগ্রামের সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়কে হস্তান্তর করেন।

এ সময় আঞ্জুমান মফিদুল ইসলামের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদী সম্পাদক এম.এ, মালেক, পিএইচপি ফ্যামিলির পরিচালক মোহাম্মদ আলী হোসেন সোহাগ ও মোহাম্মদ আকতার পারভেজ এবং আঞ্জুমানের সহ সভাপতি নাজমুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত সভায় অ্যাম্বুলেন্সটি প্রদানের জন্য সুফি মোহাম্মদ মিজানুর রহমান ও পিএইচপি পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায়। তিনি পিএইচপি পরিবারকে এই বদান্যতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব সুফি মোহাম্মদ মিজানুর রহমান তার বক্তব্যে আঞ্জুমান মফিদুল ইসলামের মহৎ কাজের প্রশংসা করেন এবং অ্যাম্বুলেন্সটি প্রদান করতে পেরে শুকরিয়া আদায় করেন। তিনি বলেন, মানবসেবায় এই ধরনের সহায়তা পিএইচপি পরিবার সবসময় করে আসছে ও আগামীতেও অব্যহত থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) ও আঞ্জুমান মফিদুল ইসলামের সহ-সভাপতি আ স ম মাহতাব উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম ও অপারেশান) ও সহ-সভাপতি প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহমেদ, নির্বাহী সদস্য ও উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আব্দুল ওয়ারীশ, সহ-সভাপতি মোঃ ইউসুফ সর্দার, শামসুল আলম শামীম, অধ্যাপক কাজী শাহাদাত হোসাইনসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য আঞ্জুমান মফিদুল ইসলাম অ্যাম্বুলেন্সটি মানবসেবায় ব্যবহার করবে। শীতাতপ নিয়ন্ত্রিত অ্যাম্বুলেন্সটি অক্সিজেন সিলিন্ডারসহ অত্যাধুনিক সরঞ্জামে সজ্জিত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *