দেশজুড়ে

আত্মহত্যা করেছেন ট্রেনে কাটা পড়া সেই যুবক!

কক্সবাজার এক্সপ্রেসের উদ্বোধনের প্রথম দিনেই কুমিল্লায় ট্রেনটিতে কাটা পড়ে নিহত রাব্বি আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার (১ নভেম্বর) নিজের ফেসবুক একাউন্টে একটি পোস্ট করেন রাব্বি। সেখানে তিনি লিখেন ‘বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন আল্লাহ হাফেজ সবাই কে ভালো থাকবেন।’

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে কুমিল্লার লাকসাম রেলওয়ে স্টেশনের আউটার এলাকায় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় রাব্বির। মৃত্যুর ব্যাপারটি নিশ্চিত করে লাকসাম রেলওয়ে থানার ওসি মুরাদ উল্ল্যাহ বাহার জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৬টার দিকে লাকসাম অতিক্রম করছিলো। এ সময় ওই ট্রেনের নিচে কাটা পড়ে এক যুবক নিহত হন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, যাত্রীদের নিয়ে ঢাকায় পৌঁছেছে কক্সবাজার থেকে ছেড়ে আসা বিরতিহীন আন্তঃনগর ‘কক্সবাজার এক্সপ্রেস’ । শুক্রবার রাত ৯টা ৪০ মিনিটে ট্রেনটি কমলাপুর রেলওয়ে স্টেশনের ৩ নম্বর প্ল্যাটফর্মে এসে পৌঁছায়। এ সময় যাত্রীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান রেলওয়ের মহাপরিচালক কামরুল আহসানসহ স্টেশন ম্যানেজার এবং রেলওয়ের কর্মকর্তা-কর্মচারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *