আনোয়ারাচট্টগ্রাম

আনোয়ারায় জনতার ফুলেল ভালোবাসায় সিক্ত কাজী মোজাম্মেল

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা পরিষদের নির্বাচনে তৌহিদুল হক চৌধুরীকে বিপুল ভোটে পরাজিত করার পর বৃহস্পতিবার সকাল থেকে জনতার ফুলেল ভালোবাসায় সিক্ত হচ্ছেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

এদিন দিনভর নির্বাচন-পরবর্তী গণসংযোগ ও কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি যান অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খানের প্রার্থী হিসেবে বিপুল ভোটে বিজয়ী কাজী মোজাম্মেল হক।

এদিকে কাজী মোজাম্মেল হকের জয়ের সঙ্গে সঙ্গে নানান হিসাব নিকাশ চলছে আনোয়ারায়। অনেকে মনে করেন, এতে আনোয়ারা-কর্ণফুলীর রাজনীতিতে নতুন সমীকরণ তৈরি হলো।

রাজনীতি–সংশ্লিষ্ট ব্যক্তিরা বলছেন, কাজী মোজাম্মেল হকের কাছে তৌহিদুল হক চৌধুরীর হারের মধ্য দিয়ে উপজেলা রাজনীতিতে ওয়াসিকা আয়শা খানের প্রভাব বাড়বে।

আনোয়ারা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দীন বলেন, গত ১০ বছর আনোয়ারার জনগণ ও রাজনৈতিক নেতা-কর্মীরা মুখ খুলতে পারেননি। তাই অপরাজনীতি ও সিন্ডিকেটভিত্তিক রাজনীতির বিরুদ্ধে জনগণ রায় দিয়েছেন। এই জয় আনোয়ারার তৃণমূল নেতাকর্মীদের ক্ষোভের বহিঃপ্রকাশ।

আনোয়ারা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক বলেন, এই বিজয় আপনাদেরই বিজয়। এই বিজয় আপনাদের কষ্টার্জিত বিজয়। এই বিজয়ে আমার নিজের কোন ক্যারিশমা নেই। আমি আপনাদেরকে সাথে নিয়ে এই আনোয়ারায় একটি স্বচ্ছ জবাবদিহিমূলক প্রশাসন করতে চাই। আশা করি আপনারা আমার সাথেই থাকবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *