চট্টগ্রামলাইফস্টাইল

২০ বছর পূর্তিতে শৈল্পিক আর্ট এন্ড ফ্যাশনের বিশেষ আয়োজন

২০ বছর পূর্তি ও পবিত্র রমজান উপলক্ষে শৈল্পিক আর্ট এন্ড ফ্যাশন’র পক্ষ থেকে ক্রেতা সাধারণের জন্য বেশ কিছু আকর্ষণীয় অফারের আয়োজন করা হয়েছে। এই আয়োজনের মধ্যে ২ হাজার টাকার পণ্য ক্রয়ে একটি লাকি কুপন, ১০ হাজার টাকার পণ্য কিনলে ১৫ শতাংশ ডিসকাউন্টসহ আরও বেশ কিছু অফার রাখা হয়েছে।

এই বিশেষ অফার ক্রেতাদের কাছে উপস্থাপনের লক্ষে শৈল্পিক’র উদ্যোগে ৯ মার্চ (শনিবার) জিইসি মোড় ইফকো কমপ্লেক্সের একটি রেস্টুরেন্টে লোগো উন্মোচন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লিখিত বক্তব্যে শৈল্পিক লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ইলিয়াস প্রতিষ্ঠানের শুরু থেকে এই পর্যন্ত এগিয়ে আসার গল্প তুলে ধরেন। তিনি বলেন, চারুকলায় পড়াশোনার সময়ে আমার মনে পোশাক নিয়ে কিছু উদ্ভাবন করার চিন্তা ঘুরপাক খেত। সময় পেলেই আমি নিজে বিভিন্ন পোশাক ডিজাইন করে প্রদর্শনী করতাম এবং ঈদের মৌসুমে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিতাম। এই সময়ে আমার সঙ্গে ছিলেন মো. জহিরুল হক ভাই। বন্ধু বাবু, মং, জিমি, আঁখি’রা ছিলেন। পরবর্তীতে আমরা ছয় ভাই ও পারিবারিক সদস্যদের সম্মিলিত সিদ্ধান্তে এই স্বপ্ন প্রাতিষ্ঠানিক রূপ লাভ করে।

‘আমাদের প্রথম শো রুম আত্মপ্রকাশ করে আগ্রাবাদ সিঙ্গাপুর ব্যাংকক মার্কেটে। এরপর চট্টগ্রাম, ঢাকাসহ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শহরে শৈল্পিক ছড়িয়ে পড়ে। এভাবে হাঁটি হাটি পা পা করে ক্রেতাদের সমর্থন ও ভালবাসা নিয়ে আজ শৈল্পিক তার ২০ বছরের পদযাত্রা অব্যাহত রেখেছে। তারই ফলশ্রুতিতে আজকের এই আয়োজন। ভবিষ্যতে দেশের প্রত্যেকটি জেলা শহরে শৈল্পিক’র শোরুম করার পরিকল্পনা আমাদের। এর পাশাপাশি বাংলাদেশের পোশাক শিল্প বিপ্লবের সাথে একাত্ম হয়ে আমরা আন্তর্জাতিক পরিমণ্ডলেও ছড়িয়ে পড়ব— এমনটাই স্বপ্ন দেখি। শৈল্পিক’র এই অগ্রযাত্রায় অনেক কর্মসংস্থানও সৃষ্টি হয়েছে।’

সংবাদ সম্মেলনে সভাপতির বক্তব্যে শৈল্পিক’র চেয়ারম্যান মোহাম্মদ আলী বলেন, সবার ভালবাসা ও আন্তরিকতা নিয়ে শৈল্পিক আজ ২০ বছরে পা রেখেছে। ক্রেতা সাধারণের ভালবাসা ও চাহিদার কথা বিবেচনায় রেখে নিত্য নতুন ডিজাইন নিয়ে শৈল্পিক আরও বহুদূর পথ পাড়ি দেবে। আমরা সবার দোয়া কামনা করি।

অনুষ্ঠানে শৈল্পিক’র ভাইস চেয়ারম্যান শওকত আলী, পরিচালক জাহাঙ্গীর আলম, ওবায়দুল হক, মাওলানা সোহাইল সালেহ, জহিরুল হকসহ সংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলন শেষে শৈল্পিক’র ২০ বছর পূর্তির লোগো উন্মোচন, কেক ও ফিতা কেটে পূর্তি উদযাপন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *