বিনোদন

আমাকে ফাঁসানো হয়েছে: আদালতে জ্যাকলিন

দুই’শ কোটি রুপি জালিয়াতির মামলায় বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রীর নাম জড়িয়েছিল দুই বছর আগে। ঘটনার হোতা সুকেশ চন্দ্রশেখর, যার সঙ্গে প্রেমের সম্পর্ক থাকায় জ্যাকলিন ফার্নান্দেজের নামে মামলা করেছিল ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট)। এ নিয়ে কত জলঘোলা হলো। আদালতের রায়ে ভারত ছাড়ার অনুমতি পাননি ‘কিক’ অভিনেত্রী।

তার ওপর সার্বক্ষণিক নজরদারি রেখেছে ভারতীয় গোয়েন্দা সংস্থা। এবার দিল্লির উচ্চ আদালতে হাজির হয়ে মামলা প্রত্যাহারের আবেদন জানিয়েছেন জ্যাকলিন। আবেদনে জ্যাকলিন দাবি করেন, ‘ইডি যেসব নথি দাখিল করেছে, তাতেই প্রমাণিত তিনি সুকেশের ষড়যন্ত্রের শিকার। তাকে ঠকানো হয়েছে, ফাঁসানো হয়েছে।’

যদিও ইডি বারবার দাবি করেছে, সুকেশের বেআইনি ব্যবসার ব্যাপারে সব জানতেন জ্যাকলিন। অভিনেত্রীর ঘনিষ্ঠরা অনেকেই তাকে সতর্ক করেছিল, তিনি আমলে নেননি। ব্র্যান্ডেড ব্যাগ, দামি পোশাক, গাড়ি, গয়না থেকে শুরু করে আর্থিক সুবিধাও নিয়েছিলেন সুকেশের কাছ থেকে। সুকেশের পাঠানো প্রাইভেট জেটে চড়ে তার সঙ্গে দেখা করতে যেতেন জ্যাকলিন।

দুজনের বেশ কয়েকটি অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশের পর ইডির দাবি পায় যৌক্তিকতা। জেলখানা থেকে সুকেশের পাঠানো চিঠিতেও তাদের প্রেমের সম্পর্কের প্রমাণ মিলেছে। যদিও মামলায় নাম জড়ানোর পর থেকেই নিজের জীবনে সুকেশের অস্তিত্ব অস্বীকার করেছেন অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *