রাজনীতি

আমি ফকিন্নি ঘরের সন্তান না, ২০০০ বিঘা জমির মালিক: নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন একই আসনের সাবেক সংসদ সদস্য কাজী জাফরউল্যাহর উদ্দেশে বলেছেন, আমি ফকিন্নির ঘরের সন্তান না। আমার দাদা বাদশা খালাসি ছিলেন জমিদার। ভাঙ্গার আদালত আমার দাদার জায়গায় স্থাপিত। আপনি (জাফরউল্লাহ) সত্যি কথা বলেন, আমি ১১০০ না ২০০০ হাজার বিঘা জমির মালিক। আর আমার বাড়িতে যে চিড়িয়াখানা আছে সেখানে বন্ধের দিন মানুষ পরিবার পরিজন নিয়ে বেড়াতে আসে।

বুধবার সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা উপজেলা সংলগ্ন চৌরাস্তা এলাকায় আওয়ামী লীগের সাবেক-বর্তমান নেতা, জনপ্রতিনিধিদের যোগদান উপলক্ষে আয়োজিত এক জনসভায় এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্যাহর উদ্দেশে নিক্সন চৌধুরী বলেন, চাচা, অনুরোধ করব দয়া করে সত্য কথা বলবেন। ১১০০ না ২ হাজার বিঘা জমির মালিক আমি। কারণ, আমি ফকিন্নির ঘরের সন্তান না। টাকা চুরি কইরা পানামার ব্যাংকে পাচার করি নাই। চাচা আপনি একজন যুদ্ধাপরাধী, একজন রাজাকার, পাকিস্তানি আর্মিদের খাদ্য সরবরাহকারী। তাই আপনার কাছে আওয়ামী লীগ কখনোই সুরক্ষিত থাকতে পারে না।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান। বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, নিক্সনের পক্ষে যোগদানকারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চোকদার মো. শামীম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *